corona virus btn
corona virus btn
Loading

দুই ভাইয়ের মৃত্যুসংবাদ দেওয়া হয়নি দিলীপ কুমার’কে, জানালেন সায়রা বানু

দুই ভাইয়ের মৃত্যুসংবাদ দেওয়া হয়নি দিলীপ কুমার’কে, জানালেন সায়রা বানু

অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হওয়ার পর সেই খবরও দিলীপ সাহাবকে দেওয়া হয়নি । কারণ অমিতাভকে খুবই স্নেহ করেন তিনি ।

  • Share this:

#মুম্বই: পরপর দুই ভাই মারা গিয়েছে করোনায় । এক ভাই অগাস্টে, অন্যভাইয়ের মৃত্যু হয়েছে ২ সেপ্টেম্বর । কিন্তু এই সমস্ত খবর থেকে অনেক দূরে সরিয়ে রাখা হয়েছে প্রবীণ অভিনেতা দিলীপ কুমার’কে । ৯৭ বছর বয়সী দিলীপ’কে ভাইদের মৃত্যু সংবাদ দেওয়া হয়নি, জানালেন তাঁর স্ত্রী অভিনেত্রী সায়রা বানু ।

দিলীপ কুমারের শারীরিক অবস্থার কারণেই তাঁর কাছ থেকে সমস্তরকম চাঞ্চল্যকর বা খারাপ খবর দূরে সরিয়ে রাখা হয় । সায়রা বানু সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন, অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হওয়ার পর সেই খবরও দিলীপ সাহাবকে দেওয়া হয়নি । কারণ অমিতাভকে খুবই স্নেহ করেন দিলীপ সাহাব । এই খবরে হয়তো তাঁর মানসিক শান্তি বিঘ্নিত হত ।

গত মাসে দিলীপ কুমারের দুই ভাই আসলাম ভাই (৮৮) এবং এহসান ভাই (৯০) করোনায় আক্রান্ত হয়েছিলেন । তাঁরা দু’জনেই মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন । সেখানেই মৃত্যু হয় দু’জনের । দিলীপ কুমারের ভাইপো-ভাইঝিরা বাবা-কাকাদের শেষকৃত্যু সম্পন্ন করেছে ।

মার্চ মাসে করোনা সংক্রমণের কারণে লকডাউন শুরু হতেই দিলীপ কুমার ও সায়রা বানু সম্পূর্ণ আইসোলেশনে চলে যান । যাতে প্রবীণ এই অভিনেতা কোনওভাবেই সংক্রমিত না হয়ে পড়েন । সে খবর ট্যুইট করে জানানো হয়েছিস দিলীপ কুমারের ট্যুইটার হ্যান্ডেল থেকে ।

Published by: Simli Raha
First published: September 5, 2020, 8:52 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर