"গুডবাই"! জন্মদিনে চাঞ্চল্যকর সিদ্ধান্ত আমির খানের! ভাইরাল 'শেষ পোস্ট'!

"গুডবাই"! জন্মদিনে চাঞ্চল্যকর সিদ্ধান্ত আমির খানের! ভাইরাল 'শেষ পোস্ট'!

FILE PHOTO

ইঙ্গিত দিয়েছিলেন আগেই। এবার আক্ষরিক অর্থেই সোশ‍্যাল মিডিয়াকে চির বিদায় জানালেন আমির খান। টুইটার, ইনস্টাগ্রাম সহ নিজের সমস্ত সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলই বন্ধ করে দিলেন তিনি।

  • Share this:

    #মুম্বাই : বরাবরই নিজের সমসাময়িকদের থেকে কয়েক পা এগিয়ে থাকেন এই 'খান'। তাঁর যে কোনও কাজেই আমিরের নিজস্ব চরিত্র ফুটে উঠতে দেখা গিয়েছে বার বার। এবার সোশ্যাল মিডিয়া ব্যবহার নিয়েও স্রোতের উল্টোদিকে হেঁটে দেখালেন তিনি। ইঙ্গিত দিয়েছিলেন আগেই। এবার আক্ষরিক অর্থেই সোশ‍্যাল মিডিয়াকে চির বিদায় জানালেন আমির খান। টুইটার, ইনস্টাগ্রাম সহ নিজের সমস্ত সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলই বন্ধ করে দিলেন তিনি। ৫৬ তম জন্মদিনের দিনই এই অভূতপূর্ব সিদ্ধান্ত নেন অভিনেতা। তিনি জানান, অনুরাগীদের সঙ্গে আগে যেমন ভাবে যোগাযোগ করতেন সেভাবেই সংযুক্ত থাকবেন আগামী দিনে।

    সোশ‍্যাল মিডিয়ায় আমির লেখেন, ‘আমার জন্মদিনে এত ভালবাসা ও উষ্ণতার জন‍্য ধন‍্যবাদ। আমার হৃদয় পরিপূর্ণ। তবে এটাই সোশ‍্যাল মিডিয়ায় আমার শেষ পোস্ট হতে চলেছে। আমি এমনিতেও খুব একটা সক্রিয় থাকি না সোশ‍্যাল মিডিয়ায়। তাই একেবারেই বিদায় নিচ্ছি। আমরা প্রথমে যেভাবে যোগাযোগ করতাম সেভাবেই করব।’ একই পোস্টে নিজের প্রযোজনা সংস্থার অফিশিয়াল হ‍্যান্ডেলের লিঙ্কও শেয়ার করেন আমির। জানান আগামী দিনে সেখানেই তাঁর সিনেমা সংক্রান্ত যাবতীয় খবরাখবর পাওয়া যাবে।

    উল্লেখ‍্য, দু বছর আগে ২০১৮ সালে ইনস্টাগ্রাম সফর শুরু করেন আমির। নিজের মায়ের একটি ছবি শেয়ার করেন তিনি ইনস্টাগ্রামে প্রথম ছবি হিসাবে। তুমুল ভাইরাল হয়েছিল সেই ছবি। আমিরকে ইনস্টাগ্রামে স্বাগত জানিয়েছিলেন সকলে। এই মুহূর্তে আগামী ছবি লাল সিং চাড্ডার মুক্তির অপেক্ষায় রয়েছেন আমির খান। ইতিমধ‍্যেই শেষ হয়ে গিয়েছে ছবির শুটিং। চলছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’ এর হিন্দি রিমেক এই ছবি। চলতি বছরের বড়দিনেই মুক্তি পেতে চলেছে আমির খান করিনা কাপুর খান অভিনীত লাল সিং চাড্ডা।তবে সোশ্যাল মিডিয়া কিছুটা কাজে ব্যাঘাত ঘটে বলেই মত বলিউডের এই সিরিয়াস অভিনেতার। নিজের কাজে সম্পূর্ণ রূপে মনোযোগ দেওয়ার জন‍্যই তিনি এহেন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, কিছুদিন আগেই আমির সিদ্ধান্ত নিয়েছিলেন আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’র মুক্তি পর্যন্ত নিজের মোবাইল ফোন বন্ধ করে রাখবেন। আসলে শুটিং সেটে বারবার ফোন বাজতে থাকায় তাঁর মনোযোগে ব‍্যাঘাত ঘটত। তবে তাঁর দুম করে সোশ্যাল মিডিয়া ত্যাগে যে কিছুটা মুছড়ে পড়েছেন আমির-অনুরাগীরা সেকথা বলাই বাহুল্য।

    Published by:Sanjukta Sarkar
    First published: