• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BOLLYWOOD STAR SHRADDHA KAPOOR ROMANCE KARTIK AARYAN SATYANARAYAN KI KATHA TC DD

একাধিক বিগ বাজেট থেকে নাম কাঁচি, এবার কি শ্রদ্ধার সঙ্গে কার্তিক আরিয়ান

Bollywood star shraddha kapoor romance kartik aaryan satyanarayan ki katha -Photo- File

কার্তিক আরিয়ানের বিপরীতে কে থাকছেন সত্যনারায়ণ কি কথা ছবিতে? প্রযোজক চাইছেন তাঁর প্রিয় নায়িকাকেই!

  • Share this:

#মুম্বই: সত্যনারায়ণ কি কথা (Satyanarayan ki Katha) হল কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) আগামী ছবির নাম, সেটা সোশ্যাল মিডিয়ার কল্যাণে এখন আর কারও অজানা নেই। আর কার্তিক এক্ষেত্রে যা করে থাকেন সেটাই করেছেন। ছবির একেবারে গোড়া থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করেছেন। এই প্রথম প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার (Sajid Nadiadwala) সঙ্গে কাজ করছেন কার্তিক। নমহ পিকচারসের সঙ্গে এই ছবি যৌথভাবে প্রযোজনা করছেন নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন। তবে ছবির চমক অন্য জায়গায়। হ্যাঁ, অবশ্যই কার্তিক এই ছবির অন্যতম চমক।

কিন্তু এই ছবি পরিচালনা করছেন জাতীয় পুরস্কার বিজয়ী সমীর বিদ্বানস (Sameer Vidwans)। এর আগে ভারতের প্রথম মহিলা ডাক্তার আনন্দী গোপাল জোশীকে নিয়ে তাঁর ছবি আনন্দী গোপাল (Anandi Gopal)-এর জন্য জাতীয় পুরষ্কার পেয়েছেন সমীর। বলাই বাহুল্য এরকম একজন পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে আনন্দে আটখানা হয়েছেন কার্তিক।

ছবির নাম একটু অদ্ভুত হলেও, ছবির টিমের দাবি এটি একটি মিউজিকাল লাভ স্টোরি। তবে প্রশংসা শুধু এক তরফা হয়নি। কার্তিকেরও ভূয়সী প্রশংসা করেছেন সাজিদ। তিনি বলেছেন যে তিনি সমীরের মতো পরিচালক এবং কার্তিকের মতো প্রতিভাবান অভিনেতার সঙ্গে কাজ করতে পেরে উল্লসিত। ছবির গল্প নিয়ে মুখে কুলুপ আঁটলেও সাজিদ ইঙ্গিত দিয়েছেন যে একেবারেই ছক ভাঙা হতে চলেছে সত্যনারায়ণ কি কথা। এই প্রথমবার কার্তিকের সঙ্গে কাজ করছেন প্রযোজক। আর কার্তিকও না কি এই ছবির জন্য জান-প্রাণ ঢেলে দিয়েছেন। ২০২২-এ দর্শকদের সামনে এই অন্য ধারার প্রেম কাহিনি পর্দায় আসতে চলেছে। তবে অনেকে অনেক কথা বললেও নায়িকার নাম উহ্যই রেখেছিল ছবির টিম। তবে সূত্রের খবর ছবিতে কার্তিকের বিপরীতে থাকবেন শ্রদ্ধা কাপুর (Sraddha Kapoor)। সাজিদের প্রযোজনা সংস্থার প্রিয়পাত্রী হলেন শ্রদ্ধা। তাই এদিক ওদিক না ঘুরে প্রথমে তাঁর কাছেই ছবির চিত্রনাট্য দেওয়া হয়। শোনা গিয়েছে চরিত্র পছন্দ হয়েছে তাঁর এবং মৌখিক সম্মতি জানিয়েছেন তিনি। তবে সইসাবুদ এখনও হয়নি। সাজিদের বক্তব্য অনুযায়ী দু'জনের এই ফ্রেশ জুটি দর্শকদের ভালো লাগবে। যদিও এই ছবি সিংহভাগ কার্তিকের, তবে শ্রদ্ধারও গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে।

Published by:Debalina Datta
First published: