• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ছোটবেলায় KBC-তে গিয়ে যা করেছিলেন সারা আলি খান,পুরনো সেই ভিডিও হঠাৎ Viral!

ছোটবেলায় KBC-তে গিয়ে যা করেছিলেন সারা আলি খান,পুরনো সেই ভিডিও হঠাৎ Viral!

কিশোরী বয়সে কৌন বনেগা ক্রোড়পতিতে গিয়ে যা করেছিলেন সারা আলি খান, পুরনো সেই ভিডিও এখন ভাইরাল!

কিশোরী বয়সে কৌন বনেগা ক্রোড়পতিতে গিয়ে যা করেছিলেন সারা আলি খান, পুরনো সেই ভিডিও এখন ভাইরাল!

বাবা সইফ আলি খান-এর (Saif Ali Khan) সঙ্গে তাঁকে কৌন বনেগা ক্রোড়পতিতে (Kaun Banega Crorepati) দেখা গিয়েছিল।

  • Share this:

#মুম্বই: সারা আলি খান (Sara Ali Khan )। আজ তিনি অভিনেত্রী তবে তাঁর টেলিভিশনের উপস্থিতি সাম্প্রতিক কালের নয়। তিনি যখন অনেক ছোট তখনই বাবা সইফ আলি খান-এর (Saif Ali Khan) সঙ্গে তাঁকে কৌন বনেগা ক্রোড়পতিতে (Kaun Banega Crorepati) দেখা গিয়েছিল। সইফ আলি খান এবং প্রীতি জিন্টা (Preity Zinta) তাঁদের ছবি 'সালাম নমস্তে'-এর (Salaam Namaste) প্রমোশনে এসেছিলেন। সইফের সঙ্গে সেই শো-এ যান তাঁর মেয়ে সারাও। তাঁর সঙ্গে গিয়েছিল তাঁর প্রিয় বন্ধু পশমিনাও। একটি ভিডিওতে দেখা গিয়েছে, ছোট্ট সারাকে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), জিজ্ঞাসা করছেন, 'সারা, তুমি কেমন আছো?' উত্তরে সে বলে ভালো। এর পরেই বিগ বি-র অনুরোধে তাঁকে আদাব করেন সারা।

সইফ আলি খানের সঙ্গে অমৃতা সিং-এর (Amrita Singh) যখন বিচ্ছেদ হয়, সারার বয়স তখন মাত্র ৯। একা হাতেই দুই সন্তানকে বড় করেছেন অমৃতা। কেরিয়ারের শীর্ষে থাকাকালীন বয়সে ছোট সইফের সঙ্গে প্রণয় ডোরে বাঁধা পড়েন অভিনেত্রী, এর পর স্বেচ্ছায় কেরিয়ার ছেড়ে সংসারে মন দেন। মা অমৃতা এবং ভাই ইব্রাহিমের (Ibrahim Ali Khan) সঙ্গে প্রচণ্ড ঘনিষ্ঠ সারা। পরিবারের সঙ্গে নিজেকে ওতপ্রোতভাবে জড়িয়ে রেখেছেন তিনি। কাজের ফাঁকে সময় পেলেই পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন সারা আলি খান। গোয়া হোক বা মলদ্বীপ, মায়ের সঙ্গেই ছুটি কাটাতে ভালোবাসেন সারা আলি খান।

অভিষেক কাপুর-এর (Abhishek Kapoor) কেদারনাথ (Kedarnath) দিয়ে ২০১৮ সালে সারা বলিউডে পা রাখেন। ছবিতে তিনি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করেন। এই ছবিতে তাঁর অভিনয় দর্শকের প্রশংসা কুড়োয়। এরপর বরুণ ধাওয়ান-এর (Varun Dhawan) বিপরীতে ডেভিড ধাওয়ানের (David Dhawan) কুলি নং ১-এ (Coolie No 1) সর্বশেষ দেখা গিয়েছে তাঁকে।

আগামীতে সারা আলি খানকে আনন্দ এল রাইয়ের (Aanand L Rai) অতরাঙ্গি রে-তে (Atrangi Re) দেখা যাবে। এই ছবিতে সারার পাশাপাশি থাকবে ধনুষ (Dhanush) এবং অক্ষয় কুমার (Akshay Kumar)। এছাড়াও তিনি ভিকি কৌশল-এর (Vicky Kaushal) সঙ্গে উরি: দ্য সার্জিকাল স্ট্রাইকের (Uri: The Surgical Strike) পরিচালক আদিত্য ধর-এর (Aditya Dhar) ছবি দ্য ইমমর্টাল অশ্বত্থামা (The Immortal Ashwatthama) স্বাক্ষর করেছেন বলেও জানা গিয়েছে।

Keywords: Sara Ali Khan, Kaun Banega Crorepati, Amitabh Bachchan, Bollywood

Original Story Link: https://www.news18.com/news/movies/when-sara-ali-khan-went-to-kaun-banega-crorepati-as-saif-ali-khans-companion-3791675.html

Written By: Arijit Haldar

Published by:Debalina Datta
First published: