Ryan Stephen: করোনা কেড়ে নিল বলিউডের জনপ্রিয় প্রযোজক রায়ানকে! মন খারাপ কাজল-কিয়ারা-আলিয়াদের

কাজলের সঙ্গে রায়ান।

বলিউডের জনপ্রিয় প্রযোজক রায়ান স্টিফেন (Ryan Stephen) শনিবার গোয়ায় করোনা (Covid-19) আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন।

  • Share this:

    #মুম্বই: ফের বলিউডে করোনাভাইরাসের (Coronavirus in Bollywood) থাবা। বলিউডের জনপ্রিয় প্রযোজক রায়ান স্টিফেন (Ryan Stephen) শনিবার গোয়ায় করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন। বলিউডে বেশ কয়েকটি উল্লেখযোগ্য কাজ করেছেন রায়ান। কাজল (Kajol), নেহা ধুপিয়া (Neha Dhupia), শ্রুতি হাসান (Shruti Haasan) অভিনীত 'দেবী' শর্টফিল্মের প্রযোজক ছিলেন রায়ান। ইলেকট্রিক অ্যাপেলস এন্টারটেনমেন্ট নামক প্রযোজক সংস্থার সহ-প্রতিষ্ঠাতাও ছিলেন রায়ান।

    কয়েকদিন আগেই কিয়ারা আডবানীর 'ইন্দু কি জওয়ানি' ছবির প্রযোজনা করেছিলেন রায়ান। প্রিয় প্রযোজকের মৃত্যুতে মন খারাপ বলিউডের একাধিক অভিনেতার। কাজল, কিয়ারা আডবানী, আলিয়া ভাট, মনোজ বাজপেয়ীর মতো অভিনেতারা সোশ্যাল মিডিয়ায় নিজেদের শোকবার্তা শেয়ার করেছেন।

    View this post on Instagram

    A post shared by Kajol Devgan (@kajol)

    কাজল রায়ানের সঙ্গে তাঁর একটি কোলাজ ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, 'বলুন সেখানে স্বর্গ রয়েছে, বলুন এটা সত্যি, বলুন এটা দেখছি তার পিছনে কারণ রয়েছে। বলুন স্বর্গেই চলে যাচ্ছেন এই মানুষগুলো। বলুন তাঁরা সবাই খুশি রয়েছেন। প্লিজ বলুন এগুলো হচ্ছে... রায়ান স্টিফেন তোমাকে সারা জীবন ভালোবাসি।...'

    অন্যদিকে, আলিয়া ভাট ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে লিখেছেন, 'RIP রায়ান'। 'ইন্দু কি জওয়ানি' অভিনেত্রী কিয়ারাও সোশ্যাল মিডিয়ায় নিজের মনের শোক শেয়ার করে লিখেছেন, 'আমাদের প্রিয় রায়ান খুব তাড়াতাড়ি চলে গেল'। দিয়া মির্জা ছবি শেয়ার করে ট্যুইট করেছেন, 'মন ভেঙে গেল। অন্যতম ভালো মানুষ ছিলেন রায়ান।' বলিউড ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন ধরে কাজ করেছেন রায়ান। ক্লাব রিপোর্টার, ফিল্ম কনসালটেন্ট ও পিআর হিসেবেও কাজ করেছিলেন তিনি। বিভিন্ন টেলিভিশন চ্যানেলের সঙ্গেও কাজ করেছেন রায়ান।

    Published by:Raima Chakraborty
    First published: