• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ধুম ৪-এ অভিনয় করতে চলেছেন অক্ষয় আর সলমন? ভাইরাল পোস্টে ছেয়ে গিয়েছে নেটদুনিয়া!

ধুম ৪-এ অভিনয় করতে চলেছেন অক্ষয় আর সলমন? ভাইরাল পোস্টে ছেয়ে গিয়েছে নেটদুনিয়া!

Akhshay Kumar and Salman Khan - Photo -File

Akhshay Kumar and Salman Khan - Photo -File

ধুম ৪ ছবিতে না কি ফের একসঙ্গে কাজ করতে চলেছেন সলমন খান (Salman Khan) আর অক্ষয় কুমার (Akshay Kumar)!

  • Share this:

#মুম্বই: মিথ্যা বলে লাভ নেই, মাঝে মাঝেই ধুম ৪ (Dhoom 4) ছবিতে কোন অভিনেতা কাজ করতে চলেছেন, তা নিয়ে বাজারে জোর শোরগোল পড়ে যায়! এখন ফ্র্যাঞ্চাইজির তিন নম্বর ছবিটা বক্স অফিসে মাছি তাড়ানোর পর থেকে চট করে আর প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস (Yash Raj Films) এই প্রোজেক্ট নিয়ে মুখ খুলছে না, কেবল একটা উত্তেজনা জিইয়ে রেখে দিয়েছে। সেই উত্তেজনাই এবার আরও জোরদার হয়ে উঠল! সোশ্যাল মিডিয়া ছেয়ে গেল ভাইরাল পোস্টে, ধুম ৪ ছবিতে না কি ফের একসঙ্গে কাজ করতে চলেছেন সলমন খান (Salman Khan) আর অক্ষয় কুমার (Akshay Kumar)!

সম্প্রতি এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় ছবির একটা ফার্স্ট লুক পোস্টার শেয়ার করেছেন, সেখানে লেখা আছে যে সলমন খান ধুম ৪ ছবিতে কাজ করছেন! এটা ভক্তের নিজের ফটোশপ করা শিল্প না কি সত্যিই যশ রাজ ফিল্মসের ঘোষণা, তা বোঝা দায়! কেন না, যশ রাজ ফিল্মস বা সলমন খান, কেউই এই ব্যাপারে আনুষ্ঠানিক কোনও ঘোষণা করেননি!

তেমনই আবার আরেক ভক্ত অক্ষয় কুমারের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছে যে নায়কের সঙ্গে ধুম ৪ ছবিতে কাজ করা নিয়ে প্রযোজনা সংস্থার কথাবার্তা চলছে, খুব তাড়াতাড়িই এই ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা করা হবে। বলাই বাহুল্য, যশ রাজ ফিল্মস বা অক্ষয় কুমার, কেউই এই ব্যাপারে মুখ খোলার দরকার বোধ করেননি, অন্তত এখনও পর্যন্ত নয়!

তবে বলিউডে কোন ছবির পাবলিসিটি ঠিক কী ভাবে হয়, তা বলা মুশকিল! এই ফিল্ম ইন্ডাস্ট্রি কিন্তু বরাবর পরস্পরের প্রতিদ্বন্দ্বী হিসেবে সলমন খান আর অক্ষয় কুমারকে ছবিতে দেখিয়ে এসেছে। ২০০৪ সালে রুপোলি পর্দায় যে দ্বৈরথের শুরু হয়েছিল ডেভিড ধাওয়ানের (David Dhawan) পরিচালনায় মুঝসে শাদি করোগি (Mujhse Shaadi Karogi) ছবিতে। এর পরে ২০০৬ সালে শিরীষ কুন্দের (Shirish Kunder) জান-এ-মন (Jaan-E-Mann) ছবিতেও এই এক রসায়ন ব্যবহার করেছিলেন!

তাহলে কি এবার অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan) বাদ দিয়ে চোর আর পুলিশের গল্প পুরো নতুন করে ঢেলে সাজাচ্ছে যশ রাজ ফিল্মস? দেখা যাক, ভবিষ্যতে এই নিয়ে আনুষ্ঠানিক ভাবে কিছু জানা যায় কি না!

Published by:Debalina Datta
First published: