দিলখুশ হবে ‘বাদশা‘ ফ্যানদের, লম্বা ব্রেকের পর কবে সেলুলয়েডে শাহরুখ

Shah Rukh Khan to have two releases in 2022

কেটেছে কেরিয়ারের খরা, ২০২২ সালে জোড়া ছবির মুক্তি নিয়ে কোমর বেঁধেছেন শাহরুখ!

  • Share this:

#মুম্বই: বহু দিন ধরেই রুপোলি পর্দায় কিং খান-কে দেখার জন্য মুখিয়ে রয়েছে তাঁর ভক্তরা। শাহরুখ খানকে (Shah Rukh Khan) শেষ দেখা গিয়েছিল জিরো (Zero) ছবিতে। যদিও ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। কিন্তু, এবার বলিউডের বাদশা তৈরি হচ্ছেন তাঁর আগামী ছবি পাঠান-এর (Pathan) জন্য। ছবির শুটিং বেশ কিছুদিন বন্ধ ছিল। বাকি থাকা শ্যুটিং ফের শুরু করে দিয়েছেন অভিনেতা।

একটি ট্যাবলয়েট সূত্রে জানা গিয়েছে, শাহরুখ-এর পাঠান ছবি ২০২২ সালে মুক্তি হতে পারে। দীর্ঘ দিন পর শাহরুখ এই ছবি দিয়ে রুপোলি পর্দায় ফের কামব্যক করবেন। অন্য দিকে, দক্ষিণী পরিচালক আটলি (Atlee) ও রাজকুমার হিরানির (Rajkumar Hirani) সঙ্গে তিনি একটি ছবিতে কাজ করছেন। যে ছবিগুলোর মধ্যে একটা ২০২২-এর দিওয়ালি বা ক্রিসমাসে মুক্তির কথা ভাবা হচ্ছে। যদিও, করোনার তৃতীয় ঢেউ নিয়ে এখন সকলেই চিন্তিত। তাই আগে থেকে কোনও ছবির প্ল্যানিং নিয়ে সঠিক কিছু ভাবতে পারছেন না ছবির নির্মাতারা। তবে পরিস্থিতি যদি প্ল্যান মাফিক হয়, তাহলে এটা নিশ্চিত যে ২০২২ সালে শাহরুখ তাঁর ভক্তদের দু'টি ছবি উপহার দিতে চলেছেন।

সম্প্রতি, শাহরুখ পাঠান ছবির বাকি অংশের শ্যুটিং শুরু করে দিয়েছেন মুম্বইয়ের যশ রাজ স্টুডিও-তে (Yash Raj Studio)। এই ছবি শুটিং শেষ হলে আর পরিস্থিতি যদি ঠিকঠাক হয় তাহলে পরবর্তী ছবির জন্য খুব শীঘ্রই কিং খান ইউরোপের উদ্দেশে রওনা দেবেন।

পাঠান ছবিতে শাহরুখ খানের পাশাপাশি দেখা যাবে, বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক জন আব্রাহাম (John Abraham), বলিউড কুইন দীপিকা পাডুকোন (Deepika Padukone) এবং অভিনেত্রী ডিম্পল কাপাডিয়াকে (Dimple Kapadia)। অন্য দিকে, পরিচালক অ্যাটলি তাঁর নতুন ছবিতে শাহরুখের বিপরীতে প্রধান মহিলা চরিত্র হিসেবে কাজ করার জন্য অভিনেত্রী নয়নতারার (Nayanthara) কাছে প্রস্তাব রেখেছেন। আসলে পরিচালক এবং অভিনেত্রী দু'জনের মধ্যেই ভাল সম্পর্ক রয়েছে ৷ তবে অভিনেত্রীর তরফ থেকে এখনও পর্যন্ত কোনও সদুত্তর পাওয়া যায়নি। এখন সময় বলবে শাহরুখের সঙ্গে নয়নতারাকে একই ছবিতে দেখা যাবে কি না!

Published by:Debalina Datta
First published: