• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BOLLYWOOD AMITABH BACHCHAN NEENA GUPTA RESUME SHOOT FOR GOODBYE DRIVING TO WORK BACK TO SHOOT DD TC

সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ‘গুডবাই’ জানালেন অভিতাভ বচ্চন ও নীনা গুপ্তা!

Amitabh Bacchan and Neena Gupta resumes shooting - Photo- File

বালাজি টেলিফিল্মস-এর (Balaji Telefilms) আসন্ন ছবি ‘গুডবাই’-এর (Goodbye) শুটিং সোমবার থেকে শুরু হয়েছে। সূত্রের খবর, এই ছবিতে নীনা গুপ্তা ও অমিতাভ বচ্চন

  • Share this:

#মুম্বই: দেশের করোনা গ্রাফ একটু নিচে নেমেছে। আস্তে আস্তে শুরু হচ্ছে ছবির শুটিং। এবার একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও নীনা গুপ্তা (Neena Gupta) । মম্বই শহর দীর্ঘ সময় ধরে লকডাউনের মধ্যে দিয়ে গিয়েছে। কোভিড প্রোটোকল অনুযায়ী দীর্ঘদিন বন্ধ ছিল সিনেমা ও টিভি ইন্ডাস্ট্রির কাজ। সম্প্রতি শুটিং-এর কাজ শুরু করতে বলেছে মহারাষ্ট্র প্রশাসন। বালাজি টেলিফিল্মস-এর (Balaji Telefilms) আসন্ন ছবি ‘গুডবাই’-এর (Goodbye) শুটিং সোমবার থেকে শুরু হয়েছে। সূত্রের খবর, এই ছবিতে নীনা গুপ্তা ও অমিতাভ বচ্চন এক সঙ্গে শুটিং শুরু করেছেন। এই ছবিতে দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানাও (Rashmika Mandanna) থাকছেন।

এদিন শুটিং-র জন্য সাত সকালেই রওনা দেন বলিউডের প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চন। নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও করেন। একটি ছবি দিয়ে তিনি লেখেন, “সাত সকালে ... কাজে চালেছি... প্রথম দিনের শুটিং, প্যাঙ্গলিন মাস্ক পরে লকডাউন ২.০ এর পর বেরোলাম। আবার আগের মত সব কিছু ভালো হয়ে যাবে ”।

সোশ্যাল মিডিয়ায় পিছিয়ে নেই নীনা গুপ্তা। তিনিও একটি Instagram পোস্ট করেন। সেই ভিডিও ক্লিপে তাঁকে ফ্লোরাল প্রিন্টের একটি পোশাক পরে ভ্যনিটি ভ্যানে উঠে যেতে দেখা গিয়েছে।

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)

সেই রাজ্য সরকার করোনার দ্বিতীয় ঢেউ একটু নীচে নামতেই ৫ জুন আনলকের অংশ হিসেবে সমস্ত প্রয়োজনীয় কোভিড-১৯ সুরক্ষাবিধি মেনে শুটিং-এর কাজ শুরু করার অনুমতি দিয়েছে। তবে বিকেল ৫টার মধ্যে সেই কাজ শেষ করবারও বিধান দেওয়া হয়েছে। বিগ বি এর আগে তার ব্লগের মাধ্যমে অনুরাগীদের জানিয়েছিলেন যে ‘গুডবাই’-এর পুরো টিম-কে টিকা দেওয়া হয়েছে এবং প্রয়োজনীয় সব সতর্কতা মেনে চলা হচ্ছ। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে রিলায়েন্স এন্টারটেইনমেন্ট (Reliance Entertainment)। ছবির মুক্তি নিয়ে এখনও কোনও খবর নেই, তবে ছবির কর্তৃপক্ষ জানিয়েছে খুব তাড়াতাড়ি সেই খবর সামনে আনা হবে।

Published by:Debalina Datta
First published: