কেরিয়ার শুরু হয়েছে সবে আর এখনই বিয়ের কথা জানাচ্ছেন সারা!

কেরিয়ার শুরু হয়েছে সবে আর এখনই বিয়ের কথা জানাচ্ছেন সারা!

কেরিয়ার শুরু হয়েছে সবে আর এখনই বিয়ের কথা জানাচ্ছেন সারা!

সারা এমনিতে বেশ টেক-স্যাভি। প্রায়শই তিনি নানা রকমের ছবি, ভিডিও ইত্যাদি পোস্ট করে থাকেন।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি ডিজাইনার মণীশ মালহোত্রার (Manish Malhotra) নতুন পোশাকের কালেকশন নুরানিয়তের (Nooraniyat) জন্য একটি ভিডিও শ্যুট করেছেন অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan)। সোশ্যাল মিডিয়ার কল্যাণে সেই শ্যুটের ভিডিও এবং ছবি দুই ভাইরাল হয়েছে। ভারতীয় ঐতিহ্যের কথা মাথায় রেখে নুরানিয়ত কালেকশনের পোশাক ডিজাইন করেছেন মণীশ। সেই মতো লেহঙ্গা চোলি, হার, চুড়িতে সেজে উঠেছেন সারা আলি খান। তামাম ভক্তকুল এক বাক্যে স্বীকার করেছেন যে তাঁকে দেখতে ভারি সুন্দর লাগছে। এই শ্যুটের একেকটি ছবি সারা শেয়ার করছেন মজার মজার ক্যাপশন-সহ। সম্প্রতি এরকমই এক লেহেঙ্গা, চোলি পরিহিতা সারা তাঁর ছবির নিচে লিখেছেন যে তিনি একজন সুন্দর, সুশীল ও ঘরোয়া মেয়ে! তাঁর জন্য কোনও বিয়ের প্রস্তাব আছে কি না, সেটাও জানতে চেয়েছেন।

সারার আভিজাত্য ভরা স্টাইল দেখে মুগ্ধ হয়েছেন পিসি সাবা আলি খান (Saba Ali Khan)। মুগ্ধ হয়েছেন ডিজাইনার নিজেও। তাঁর পোশাক যেন আলাদা মাত্রা পেয়েছে সারা যখন সেগুলো পরিধান করেছেন। এছাড়াও ইন্ডাস্ট্রির অন্যান্য ব্যক্তিত্বরাও নানা কমেন্ট আর ইমোজিতে ভরিয়ে দিয়েছেন সারার কমেন্ট বক্স।

সারা এমনিতে বেশ টেক-স্যাভি। প্রায়শই তিনি নানা রকমের ছবি, ভিডিও ইত্যাদি পোস্ট করে থাকেন। অনেকে যেমন তাঁর স্নিগ্ধ সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে যান, আবার কেউ বেশ মজা পান সারার বুদ্ধিদীপ্ত ক্যাপশনে। এই শ্যুট থেকেই এর আগে কালো আর রুপোলি রঙের পোশাকে একটি ছবি দিয়েছিলেন তিনি। সেখানেই তিনি ক্যাপশনে লেখেন আপ কি খিদমত মে নুর/ ডোন্ট হ্যাভ টু গো টু দূর/ লাইক শেয়ার কমেন্ট জরুর।

নিজের নানা ছবির পাশাপাশি সারা শেয়ার করেন তাঁর মা আর ভাইয়েরও ছবি। তাঁর সঙ্গে থাকে কিছু মজার ভিডিও আর বুদ্ধিদীপ্ত ক্যাপশন। কিছুদিন আগেই আক্কেল দাঁত বড় ভোগাচ্ছিল নায়িকাকে। সেই দাঁত অপারেশন করে তুলে ফেলতে হয়। জ্ঞানী দাঁত বাই বাই বলে সেই ভিডিও পোস্ট করেন সারা। নেটিজেনরা বলেন একমাত্র তিনিই এত ব্যথা আর যন্ত্রণা নিয়েও এমন ভিডিও দিতে পারেন।

আগামী দিনে সারাকে দেখা যাবে অক্ষয় কুমার (Akshay Kumar) ও ধনুষের (Dhanush) বিপরীতে অতরাঙ্গি রে (Atrangi Re) ছবিতে।
Published by:Debalina Datta
First published: