• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BOLLYWOOD ACTORS INCUDING RANBIR KAPOOR ARJUN KAPOOR COME TOGETHER FOR A FOOTBALL MATCH SWD TC

Ranbir Kapoor: ছবির পর্দা নয়! ফুটবলের মাঠ কাঁপাতে এবার একজোট রণবীর, অর্জুন-সহ একঝাঁক বলি-তারকা

রণবীর কাপুর (Ranbir Kapoor), অর্জুন কাপুর (Arjun Kapoor) এবং দিনো মোরিয়াকে (Dino morea) মুম্বইয়ের একটি ফুটবল মাঠে দেখা গেল ফুটবল খেলতে।

রণবীর কাপুর (Ranbir Kapoor), অর্জুন কাপুর (Arjun Kapoor) এবং দিনো মোরিয়াকে (Dino morea) মুম্বইয়ের একটি ফুটবল মাঠে দেখা গেল ফুটবল খেলতে।

  • Share this:

#মুম্বই: করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা দেশ,সবে ধীরে ধীরে সেরে উঠছে আমাদের চারিদিকের পরিবেশ। সারা দেশ জুড়ে চলছে আংশিক ভাবে লকডাউন। আর এই সময় বলিউডের সেলিব্রিটিদের মাঝে মধ্যেই ফুরফুরে মেজাজে দেখা যাচ্ছে একান্তভাবে সময় কাটাতে তো কাউকে আবার বন্ধুদের সঙ্গে সময় কাটাতে। আর সম্প্রতি বলিউড অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor), অর্জুন কাপুর (Arjun Kapoor) এবং দিনো মোরিয়াকে (Dino morea) মুম্বইয়ের একটি ফুটবল মাঠে দেখা গেল ফুটবল খেলতে। সইফ আলি খানের (Saif Ali Khan) ছেলে ইব্রাহিম আলি খানকেও (Ibrahim Ali Khan) দেখা গিয়েছিল এই ফুটবল ম্যাচে।

রণবীরকে খেলার মধ্যেই দিনো মোরিয়ার সঙ্গে আড্ডা দিতেও দেখা গিয়েছিল ,অবশ্য অভিনেতা দিনোও তাঁর সঙ্গে খেলেছিলেন। অন্যান্য খেলোয়াড়দের মধ্যে রয়েছেন সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান ও অর্জুন কাপুর। এদিন অর্জুনকে কালো রঙের অ্যাথলেটিক পোশাকে দেখা গিয়েছিল, এছাড়া দিনো, রণবীর এবং ইব্রাহিম নীল জার্সি পরেছিলেন ।বলিউডের অনেক অভিনেতাকেই প্রায়শই ফুটবল মাঠে দেখা যায়, তবে নিয়মিত দেখা যায় ইব্রাহিম, রণবীর এবং টাইগার শ্রফকে (Tiger shroff)।

অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং সোনম কাপুর আহুজার (Sonam Kapoor Ahuja) সঙ্গে রণবীরকে শেষবার ২০১৮ সালে সঞ্জুতে (Sanju) দেখা গিয়েছিল। বর্তমানে তাঁর হাতে রয়েছে তিনটি সিনেমা। যার মধ্যে রয়েছে অয়ন মুখোপাধ্যায়ের (Ayan Mukerji) ব্রহ্মাস্ত্র (Brahmastra), আলিয়া ভাট (Alia Bhatt) এবং অমিতাভ বচ্চনও (Amitabh Bachchan) রয়েছেন এই সিনেমাটিতে। এছাড়াও আরও দু'টি সিনেমা রয়েছে তাঁর হাতে।

অন্য দিকে অর্জুনের সর্বশেষ মুক্তি পাওয়া দু'টি সিনেমা হল সর্দার কা গ্র্যান্ডসন (Sardar Ka Grandson) এবং সন্দীপ অউর পিঙ্কি ফারার (Sandeep Aur Pinky Faraar)। Netflix-এ সর্দার কা গ্র্যান্ডসন মুক্তিও পেয়েছে। এছাড়া তাঁর আপকামিং সিনেমাগুলির মধ্যে রয়েছে সইফ আলি খানের সঙ্গে ভূত পুলিশ (Bhoot Police)।

সম্প্রতি, এক ভিলেন -২ (Ek Villain -2) সম্পর্কে খোলামেলা ভাবে কথা বলতে গিয়ে অর্জুন কাপুর বলেন, "এক ভিলেন - ২ এবং এর ফলাফলের উপর আমার সম্পূর্ণ বিশ্বাস আছে।" এতে জন আব্রাহাম (John Abraham), তারা সুতারিয়া (Tara Sutaria) এবং দিশা পটানিও (Disha Patani) রয়েছেন। সিনেমাটিতে গান গেয়েছেন মোহিত সুরি (Mohit Suri)। আপাতত দর্শকরাও মুখিয়ে আছেন সিনেমাটি দেখার জন্য। এখন এটাই দেখার কতটা সাফল্য পায় এক ভিলেন ২!

Published by:Swaralipi Dasgupta
First published: