Home /News /entertainment /
মধুমিতার পোস্টে লাইক দিলেন বরুণ ধাওয়ান! বিশ্বাসই হচ্ছে না নায়িকার

মধুমিতার পোস্টে লাইক দিলেন বরুণ ধাওয়ান! বিশ্বাসই হচ্ছে না নায়িকার

সম্প্রতি খোলা চুলে, ঝলমলে লাল হাই স্লিট স্কার্ট এবং কাঁধ খোলা টপে ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়িয়েছেন মধুমিতা। ঝলসে উঠেছিল পায়ের ট্যাটুও।

  • Share this:

    #কলকাতা: তিনি বলিউডের সুপারস্টার । দেশ জোড়া তাঁর নামডাক, খ্যাতি । সে বরুণ ধাওয়ান এ বার মুগ্ধ হলেন টলি-নায়িকার ক্যারিশ্মায় । নায়িকা মধুমিতা সরকারকে দেখে চোখ ফেরাতে পারলেন না বরুণ । সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিওতে দিয়েই দিলেন একটা লাইক । আর তাতেই বাক্যিহারা নায়িকা । দাবানলের মতো সেই খবর ছড়িয়ে পড়ল গোটা শহরে ।

    এমনিতেই সোশ্যাল মিডিয়ায় মধুমিতার জনপ্রিয়তা তুঙ্গে । বাংলা টিভি সিরিয়াল দিয়ে ইন্ডাস্ট্রিতে প্রথম পা রেখেছিলেন মধুমিতা । তাঁর ‘বোঝে না সে বোঝে না’, ‘কুসুম দোলা’ মারাত্মক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের কাছে । বর্তমানে ছোট পর্দাকে গুডবাই জানিয়ে বড় পর্দা আর ওয়েব সিরিজে দাপিয়ে কাজ করছেন মধুমিতা । সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ‘চিনি’ । মধুমিতার সঙ্গে সেই ছবিতে দেখা গিয়েছে অপরাজিতা আঢ্যকে ।

    পাশের বাড়ির মেয়ে বা ঘরোয়া বউ থেকে এখন মধুমিতা পর্দা কাঁপানো নায়িকা । সাহসী পোশাক, মারকাটারি ফিগারে তিনি এখন তাক লাগান দর্শকদের । এ বার বাঙালি দর্শক আর টলিপাড়ার গণ্ডী ছাড়িয়ে তিনি তাক লাগিয়ে দিলেন বলি অভিনেতা বরুণ ধাওয়ানকেও । সম্প্রতি খোলা চুলে, ঝলমলে লাল হাই স্লিট স্কার্ট এবং কাঁধ খোলা টপে ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়িয়েছেন মধুমিতা। ঝলসে উঠেছিল পায়ের ট্যাটুও। ছোট্ট ভিডিওতে ‘বিহাইন্ড দ্য সিন’-এর কিছু মুহূর্তে নজর কেড়েছিলেন তিনি । সেটিতেই লাইক করেন বলিউডের হিরো ।

    আর সেটি মধুমিতা জানতে পারেন এক বন্ধুর ফোনে । সোশ্যাল মিডিয়ায় চোখ রেখে যেন কিছুতেই নিজেকে বিশ্বাস করাতে পারছিলেন না সত্যিই বরুণ তাঁর পোস্টে লাইক করেছেন । তবে যেটা ঘটেছে তা দেখে আপ্লুত টলি-নায়িকা ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Madhumita Sarcar, Varun Dhawan

    পরবর্তী খবর