' অভিনয় আর যৌনতা পুরো মাখন আর পাউরুটির মত '... বললেন কার্তিক আরিয়ান

' অভিনয় আর যৌনতা পুরো মাখন আর পাউরুটির মত '... বললেন কার্তিক আরিয়ান

যৌনতা নিয়ে মুখ খুললেন আরিয়ান

  • Share this:

#মুম্বই:  এই মুহূর্তে বলিটাউনের ব্লু-আইড বয় কার্তিক আরিয়ান! 'পয়্যার কা পাঞ্চনামা' হোক কী ' সোনু কী টিট্টু কি সুইটি'... অভিনয়টা যে তিনি মন্দ করেন না, তা আগেই প্রমাণ করেছেন...কিন্তু শুধু কি অ্যাক্টিং ভায়া... এই জেনারেশনের কাছে নয়া সেনশেসন কার্তিক... তাঁর লুক থেকে ডান্স... দিওয়ানা জেন ওয়াই... মহিলাদের স্বপ্নে-শয়নে-জাগরণে একমাত্র রাজ করছেন কার্তিক-ই-কার্তিক!

এই শুক্রবারই মুক্তি পেয়েছে কার্তিকের 'পতি পত্নী অউর ও', সঙ্গী ভূমি পেডনেকর ও অনন্যা পাণ্ডে! রিলিজ হতে না হতেও বোমা...২ দিনেই বক্স অফিসে ২০ কোটির ব্যবসা করে ফেলেছে। দর্শক কার্তিতের আঁদায় দিওয়ানা! তাঁর ' কিলার সেক্স অ্যাপিল' লাখো লাখো মহিলাদের 'কিল' করেছে!

কিন্তু অভিনয় নাকি যৌনতা ? কার্তিকের কাছে কোনটা বেশি গুরুত্বপূর্ণ? দি এই দুইয়ের মধ্যে একটা ছাড়তে হয়, তিনি কোনটা ছড়বেন ? সম্প্রতি একটি সাক্ষাৎকারে হিরোকে এই প্রশ্নই করা হয়! উত্তরে হ্যান্ডসাম হাঙ্ক-এর তুখড় উত্তরে '' অভিনয় ও যৌনতা আমার কাছে অনেকটা পাঁউরুটি আর মাখনের মত। দুইয়ের একটাও ছাড়া চলবে না... কাজেই দুইয়ের একটাও ছাড়তে পারব না! তাড়াছা, ব্যক্তিগত বিষয় নিয়ে বিস্তর লুকোচুরি করা আমি পছন্দ করি না! করিও না! পাপারাৎজিরা আমার ছবি তুলবে, এই ভয়ে কারও সঙ্গে রেস্তোরাঁয় যাব না, এটা আমার দ্বারা সম্ভব নয়!''

দিন কয়েক আগে নেট দুনিয়ায় ঝড় তুলেছিল মুম্বই এয়ারপোর্টের বাইরে কার্তিক আর দীপিকার তুমুল নাচ!  'পতি পত্নী অউর ও' ছবির 'ধিমে ধিমে' গানে কার্তিকের ডান্স স্টেপ শিখতে চেয়েছিলেন দীপিকা, কাজেই এবারপোর্টের বাইরেই 'পদ্মাবতী'কে নাচ শিখিয়েছিলেন কার্তিক।

First published: 02:26:26 PM Dec 09, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर