Bobby Deol: বিয়ের ২৫ বছর পর স্ত্রীকে মনের কথা জানিয়ে আবেগঘন পোস্ট ববি দেওলের!

বিয়ের ২৫ বছর পর স্ত্রীকে মনের কথা জানিয়ে আবেগঘন পোস্ট ববি দেওলের!

রবিবার, ৩০ মে বিয়ের ২৫ বছর পূরণ করলেন বলিউডের অভিনেতা ববি দেওল (Bobby Deol) ও তাঁর স্ত্রী তানিয়া দেওল (Tanya Deol)। সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা জানিয়ে পোস্ট করেছেন অভিনেতা।

  • Share this:

    #মুম্বই: রবিবার, ৩০ মে বিয়ের ২৫ বছর পূরণ করলেন বলিউডের অভিনেতা ববি দেওল (Bobby Deol) ও তাঁর স্ত্রী তানিয়া দেওল (Tanya Deol)। সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা জানিয়ে পোস্ট করেছেন অভিনেতা। পুরনো স্মৃতি হাতড়ে খুঁজে বের করেছেন অসাধারণ সব ছবি। আর সেগুলি পোস্ট করেই আবেগঘন হয়ে পড়েছেন ববি। বিয়ের ছবির পাশাপাশি রয়েছে তাঁদের ভালো সময়ের ছবিও। এতদিন পর অভিনেতার বিয়ের অদেখা এই সব ছবি দেখে খুশি ববির ভক্তরাও।

    ইনস্টাগ্রামে ছবিগুলি পোস্ট করে ববি ক্যাপশন করেছেন দারুণ সব কথা। স্ত্রীকে নিজের মনের কথা জানিয়ে ববি লিখেছেন, 'আমার হৃদয়, আমার আত্মা। তুমি আমার বিশ্বসংসার। সারা জীবন তোমাকে ভালোবাসি। হ্যাপি ২৫ তম বিবাহবার্ষিকী।' ববির এই সুন্দর পোস্টে বলিউডের অনেকেই কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের। ববির 'আশ্রম' ওয়েব সিরিজের সহ-অভিনেতা চন্দন রায় সান্যাল ছবিতে লাল হৃদয়ের ইমোজি শেয়ার করেছে 'শুভকামনা' জানিয়েছেন। গায়ক অর্জুন কানুনগোও ববি ও তানিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন।

    View this post on Instagram

    A post shared by Bobby Deol (@iambobbydeol)

    গত বছরও নিজেদের ২৪ তম বিবাহবার্ষিকীতে ভালোবাসায় মোড়া স্বামী-স্ত্রীর ছবি শেয়ার করেছিলেন ববি। সেবার লিখেছিলেন, 'হ্যাপি অ্যানিভার্সারি আমার ভালোবাসা'। সঙ্গে হ্যাশট্যাগে রেখেছিলেন ২৪ সংখ্যাটি। এবার ২৫ বছরে পা দিল তাঁদের বিয়ে। ইনস্টাগ্রামে ববি মাঝে মাঝেই তাঁদের দু'জনের নানা ছবি শেয়ার করে থাকেন। ১৯৯৬ সালে ডিজাইনার তানিয়া আহুজার সঙ্গে বিয়ে করেছিলেন ববি।

    View this post on Instagram

    A post shared by Bobby Deol (@iambobbydeol)

    View this post on Instagram

    A post shared by Bobby Deol (@iambobbydeol)

    ববি ও তানিয়ার দুই সন্তান রয়েছে, আর্যমান দেওল ও ধরম দেওল। বলিউডের প্রবীণ তারকা ধর্মেন্দ্র ও তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কৌরের দ্বিতীয় সন্তান ববি দেওল। সানি দেওল ববির দাদা। তাঁদের দুই বোন রয়েছে বিজয়েতা ও অজিতা। ধর্মেন্দ্র পরে হেমা মালিনীর সঙ্গে বিয়ে করেছিলেন। তাঁদের দুই মেয়ে রয়েছে এষা ও অহনা দেওল। ১৯৯৫ সালে প্রথম বলিউডে 'বারসাত' ছবি দিয়ে অভিনয় শুরু করেছিলেন ববি দেওল। ২০২০ সালে তাঁর ওয়েব সিরিজ 'আশ্রম' দর্শকমনে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এর পর ক্লাস অফ ৮৩ ছবিতে দেখা গিয়েছে ববিকে। আগামীতে তাঁর 'পেন্টহাউজ' ও 'লভ হস্টেল' ছবি দুটি মুক্তি পাওয়ার কথা।

    Published by:Raima Chakraborty
    First published: