Home /News /entertainment /
Amitabh Bachchan: অমিতাভ বচ্চনের বাংলো প্রতীক্ষা 'ভাঙতে' চলেছে BMC, কিন্তু কেন?

Amitabh Bachchan: অমিতাভ বচ্চনের বাংলো প্রতীক্ষা 'ভাঙতে' চলেছে BMC, কিন্তু কেন?

অমিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চন।

মুম্বইতে বেড়াতে গিয়ে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) বাংলো প্রতীক্ষা (Amitabh Bachchan's bungalow Pratiksha) দেখার জন্য মুখিয়ে থাকেন প্রত্যেকেই।

  • Share this:

    #মুম্বই: মুম্বইতে বেড়াতে গিয়ে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) বাংলো প্রতীক্ষা (Amitabh Bachchan's bungalow Pratiksha) দেখার জন্য মুখিয়ে থাকেন প্রত্যেকেই। বিগ বি-র এক ঝলক পাওয়ার অপেক্ষায় প্রতিদিনই হাজার হাজার ভক্ত অপেক্ষা করেন প্রতীক্ষার বাইরে। সেই বাংলোই এবার 'ভাঙতে' চলেছে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (BMC)। জানা গিয়েছে, প্রতীক্ষার বাইরের রাস্তা চওড়া করার প্রকল্পে কাজ শুরু করেছে বিএমসি। সেই কাজের জেরেই প্রতীক্ষার বাইরের দেওয়াল কিছুটা ভাঙা পড়বে। ফলে প্রতীক্ষার চেহারায় বিপুল পরিবর্তন আসবে বলেই মনে করা হচ্ছে।

    জানা গিয়েছে, চার বছর আগেই বিএমসি থেকে অমিতাভ বচ্চন-সহ ওই এলাকায় আরও কয়েকজন বাসিন্দাকে নোটিস পাঠানো হয়েছিল। জুহুর সন্ত ধ্যানচাঁদ মার্গকে চওড়া করার কাজে হাত দেওয়ার আগেই পাঠানো হয় সেই নোটিস। অমিতাভ-সহ বলিউডের পরিচালক রাজকুমার হিরানির কাছেও এসেছে এই নোটিস। প্রতীক্ষার সঙ্গে লাগোয়া একটি দেওয়াল আগেই ভেঙেছে বিএমসি। এবার প্রতীক্ষার দেওয়ালেই হাত দেবে কর্পোরেশন।

    প্রতীক্ষায় বচ্চন দম্পতি। প্রতীক্ষায় বচ্চন দম্পতি।

    বিএমসি সূত্রে খবর, অমিতাভ বচ্চনের তরফে এখনও কোনও জবাব দেওয়া হয়নি। যদিও অন্য সম্পত্তির মালিকেরা জবাব পাঠিয়েছেন। ফলে বিএমসির তরফে সরকারি আধিকারিকদের অনুমতি দেওয়া হয়েছে প্রতীক্ষার দেওয়াল ভেঙে ফেলার জন্য। মহারাষ্ট্রের মন্ত্রী আদিত্য ঠাকরে, এবং মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেই যানজট কমানোর জন্য রাস্তা চওড়া করার নির্দেশ দিয়েছেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Amitabh Bachchan, Bollywood

    পরবর্তী খবর