Viral: উন্মুক্ত কাঁধ, খোলা চুল...লোকজন ভুলে জন্মদিনে বিচ পার্টিতে প্রেমিকের সঙ্গে তুমুল নাচ শ্রদ্ধার, ভাইরাল ভিডিও...

নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। ভাইয়ের বিয়ে, নিজের জন্মদিন- সব মিলিয়ে মলদ্বীপে আপাতত বসেছে জোড়া উদযাপনের আসর।

নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। ভাইয়ের বিয়ে, নিজের জন্মদিন- সব মিলিয়ে মলদ্বীপে আপাতত বসেছে জোড়া উদযাপনের আসর।

  • Share this:

#মুম্বই: মলদ্বীপ বলে কথা! সমুদ্রের নীল তো চোখ জুড়িয়ে দেবে! তবে কি না, তার চেয়েও বেশি করে সোশ্যাল মিডিয়ার এক ভিডিওয় নজর কেড়ে নিয়েছেন শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। কিন্তু বিকিনিতে নয়! মলদ্বীপে তিনি গিয়েছেন ঠিকই, তবে শুধু তো আর বয়ফ্রেন্ড রোহন শ্রেষ্ঠর (Rohan Shrestha) সঙ্গে নয়। সেখানে হাজির আছে তাঁর পুরো পরিবার। পাশাপাশি রয়েছেন আত্মীয়স্বজনও। আসলে, বলিউডের এই জনপ্রিয় নায়িকা মলদ্বীপে উড়ে গিয়েছেন তাঁর তুতো-ভাই এবং পদ্মিনী কোলাপুরির (Padmini Kolhapure) ছেলে প্রিয়াঙ্ক শর্মার (Priyaank Sharma) বিয়ে উপলক্ষ্যে। আর তার সঙ্গেই ধুমধাম করে চলছে তাঁর জন্মদিনের উদযাপনও। আজ যে ৩৪ বছরে পা রাখলেন নায়িকা!

আর সেই উপলক্ষ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। ভাইয়ের বিয়ে, নিজের জন্মদিন- সব মিলিয়ে মলদ্বীপে আপাতত বসেছে জোড়া উদযাপনের আসর। তাই দেখা যাচ্ছে যে বিয়ের পার্টি মঙ্গলবার রাত বারোটা বেজে যাওয়ার পর বদলে গিয়েছে জন্মদিনের পার্টিতে। হাজির হয়েছে বিশাল এক কেক রংমশালের ফুলকি ছড়িয়ে। আর সেই আলোকেও লজ্জা দিয়ে রূপে ঝলমল করছেন শ্রদ্ধা। কেক কাটছেন, জন্মদিন উদযাপন করছেন সবার সঙ্গে। বয়ফ্রেন্ড রোহনকেও একফাঁকে একটু বিশেষ মনোযোগ দিতে ভোলেননি তিনি, দু'জনের অন্তরঙ্গ আলিঙ্গন ফ্রেমবন্দী হয়ে তার প্রমাণ দিচ্ছে।

আর সেই কেক কাটার পরেই নতুন করে শুরু হয়েছে নাচ-গান, হইহুল্লোড়! এমনিতেও ভাইয়ের বিয়েতে স্পটলাইটের বেশিরভাগটাই টেনে নিচ্ছেন শ্রদ্ধা, জন্মদিনে তো সেটা আরও বেশি করে হবেই! তাই দেখা যাচ্ছে যে নায়িকার জন্মদিন উপলক্ষ্যে তাঁর অভিনয় করা স্ত্রী (Stree) ছবির কমরিয়া (Kamariya) গানে কোমর দোলাচ্ছেন সবাই! ছবিতে এই গানে অবশ্য শ্রদ্ধাকে দেখা যায়নি, যা নিয়ে একটু হলেও মনখারাপ হয়েছিল ভক্তদের। কাজেই এই জন্মদিনের ভিডিও এবার সেই অভাব পূরণ করবে!

কথায় বলে না, জন্মদিন মানে এক বছর আরও বেশি প্রাজ্ঞ হয়ে ওঠা, দেখা যাচ্ছে যে সেটা শ্রদ্ধার ক্ষেত্রে একেবারে খাপে খাপে মিলে গিয়েছে। সাধারণত মলদ্বীপ মানেই নায়িকাদের স্টাইল স্টেটমেন্টে উঠে আসে বিকিনি। শ্রদ্ধা কিন্তু সে সবের ধার-কাছ দিয়েও যাননি। বদলে তিনি বেছে নিয়েছেন সাগরনীল লেহঙ্গা চোলি। তার পর উচ্ছ্বাসে আকুল হয়েছেন সাগরবেলায়। ভিডিওয় তাঁর লেহঙ্গার ঘের যেন সমুদ্রের আবর্তের মতোই ছড়িয়ে পড়েছে চারপাশে!

Published by:Shubhagata Dey
First published: