বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিরিয়ানি নেই, সঙ্গে নেই স্বামীও...কী ভাবে জন্মদিন পালন করলেন বিপাশা? দেখুন ভিডিও

বিরিয়ানি নেই, সঙ্গে নেই স্বামীও...কী ভাবে জন্মদিন পালন করলেন বিপাশা? দেখুন ভিডিও

একবার এক সাক্ষাৎকারে বিপাশা বসু জানিয়েছিলেন তাঁর জন্মদিনে আর কিছু রান্না হোক না হোক, বিরিয়ানি হবেই...

  • Share this:

#মুম্বই: একবার এক সাক্ষাৎকারে বিপাশা বসু জানিয়েছিলেন তাঁর জন্মদিনে আর কিছু রান্না হোক না হোক, বিরিয়ানি হবেই! নিজের সোশ্যাল মিডিয়া পোস্ট মারফত রান্নাঘর জুড়ে থাকা বিশাল বিশাল বিরিয়ানির হাঁড়ির ছবি-ভিডিও ভক্তদের দেখিয়েছিলেনও তিনি। পাশাপাশি, বিরিয়ানির সঙ্গেই নায়িকার জন্মদিনে বিয়ের পর থেকে স্বামী করণ সিং গ্রোভারের উপস্থিতিও মাস্ট! তবে এ বারে তিনি স্ত্রীর জন্মদিনে থাকতে পারেননি! অন্যবারের মতো বিপাশার জন্মদিনে দেখা যায়নি বিরিয়ানি নিয়ে হুল্লোড়ও!

অগত্যা, জনাকয়েক ঘনিষ্ঠ বন্ধুবান্ধব আর পরিবারের সবাইকে নিয়ে জমজমাট পার্টি করে নিজের ৪২তম জন্মদিন পালন করলেন বিপাশা। করণ এখন শ্যুটিংয়ে ব্যস্ত থাকলেও ভিডিও কলে তিনি এই পার্টিতে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন।

জন্মদিনে আনন্দ করার একটা ছোট্ট মুহূর্ত বিপাশা তাঁর অনুগামীদের সঙ্গেও ভাগ করে নিয়েছেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। কালো পোশাক পরা বিপাশাকে দেখে মনে হচ্ছে বয়স একটা সংখ্যা ছাড়া আর কিছুই নয়। তবে পার্টি জমজমাট হলেও লোকজন যে বেশি আসেনি, তা বোঝাই যাচ্ছে। যাঁরা এসেছিলেন, তাঁরা সবাই বিপাশার ঘনিষ্ঠ এবং পরিবারের লোকজন। বার্থডে গার্ল বিপাশা ছাড়া সবাই মুখে মাস্কও পরে আছেন। বোঝাই যাচ্ছে করোনা সংক্রমণের কথা মাথায় রেখেই অতিথিসংখ্যা নিয়ন্ত্রণ করা হয়েছে। কেক কাটার আগে এবং মোমবাতি নিভিয়ে ফেলার আগে প্রার্থনা করেন বিপাশা। আর ফোনে ভিডিও কলে তাঁকে উৎসাহ দেন স্বামী করণ।

নিজের ইন্সটাগ্রাম পোস্টে ছবি দিয়ে তাঁর নিচে বিপাশা কিছু মন ছুঁয়ে যাওয়া কথা লেখেন। তিনি বলেন যে আগের বছরটা নিঃসন্দেহে সবার জন্য টালমাটাল গিয়েছে। তিনি এবং তাঁর পরিবারও এই সময় কাটিয়ে ওঠার জন্য অনেক চেষ্টা করেছেন। কিন্তু নিজের পরিবার, বন্ধুবান্ধব ও বিশ্ব জুড়ে তাঁর অসংখ্য অনুগামীদের ভালোবাসা তাঁকে সাহায্য করেছে এই দুঃসময় কাটিয়ে ওঠার জন্য। ভালোবাসার মতো শক্তিশালী আর কিছু হয় না বলেই দাবি করেছেন বঙ্গললনা।

যাঁরা তাঁকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সবার জন্য সুস্বাস্থ্য ও আনন্দময় জীবনের কামনাও করেছেন তিনি।

জন্মদিনের ভিডিও পোস্ট করা মাত্রই শুভেচ্ছার বান ডেকে যায় তাঁর অ্যাকাউন্টে। অভিনেত্রী শমিতা শেঠি (Shamita Shetty) এবং মালাইকা অরোরা (Malaika Arora)) তাঁকে শুভেচ্ছা জানান। জুয়েলারি ডিজাইনার ফারাহ খান আলি (Farah Khan Ali) তাঁকে শুভেচ্ছা জানিয়ে এক আনন্দময় জীবনের জন্য প্রার্থনা করেন। প্রায় দুই লক্ষ ভিউ হয়েছে বিপাশার এই ভিডিওর।

করণ অবশ্য বেশ মুষড়ে পড়েছেন সঙ্গে না থাকার জন্য। তিনি বিপাশাকে 'দেবী' বলে সম্বোধন করেন। বিপাশা যে ভালোবাসার প্রতিমূর্তি, সেটাও বলেন তিনি। করণের এই পোস্ট নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করে বিপাশাও 'আই লাভ ইউ' বলে করণকে চিয়ার আপ করেছেন!

Published by: Rukmini Mazumder
First published: January 8, 2021, 6:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर