কাস্টিং কাউচ? বিগ বস-এর বাড়িতে রাখি সাওয়ান্ত ঢুকেছিলেন কাকে হাত করে?

রাখির বক্তব্য অনুযায়ী, তিনি ওই শোয়ে কাজ চেয়ে সলমন আর সেোহেল- দুই ভাইকেই আলাদা আলাদা করে মেসেজ পাঠান।

রাখির বক্তব্য অনুযায়ী, তিনি ওই শোয়ে কাজ চেয়ে সলমন আর সেোহেল- দুই ভাইকেই আলাদা আলাদা করে মেসেজ পাঠান।

  • Share this:

    #মুম্বই: বিগ বসের (Bigg Boss) বাড়ির কাউচে কারা কারা শরীর এলিয়ে দিতে পারবেন, সেই কাস্টিংয়ে রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) নাম কী ভাবে জুড়ল, সেই তথ্য প্রকাশ্যে এল সম্প্রতি। গোপন সেই রহস্য আর কেউই নন,ফাঁস করেছেন রাখি নিজেই! আপাতত তাঁকে দেখা যাচ্ছে ভারতীয় ছোটপর্দার এই জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের চতুর্দশ পর্বে (Bigg Boss 14) চ্যালেঞ্জার হিসেবে। সেখানেই কথায় কথায় এই খবরটা উগরে দিয়েছেন রাখি!

    রাখি বলেছেন যে ওই সময়টায়, মানে ২০০৬ সালে তিনি একেবারে নিঃস্ব হয়ে পড়েছিলেন। হাতে সামান্যতম সঞ্চয়ও ছিল না। মা, ভাই আর বউদি তাঁর খরচ টানছিলেন কোনও মতে চেয়ে-চিন্তে। তাই রাখি যখন জানতে পারেন যে সলমন খান (Salman Khan) আর তাঁর ভাই, বলিউডের অন্যতম প্রযোজক সোহেল খান (Sohail Khan) বিগ বস নামে এক রিয়্যালিটি শো হাজির করতে চলেছেন ভারতীয় ছোটপর্দায়, তিনি আর দ্বিধা করেননি।

    রাখির বক্তব্য অনুযায়ী, তিনি ওই শোয়ে কাজ চেয়ে সলমন আর সেোহেল- দুই ভাইকেই আলাদা আলাদা করে মেসেজ পাঠান। তিনি জানাচ্ছেন যে সলমন সরাসরি কোনও উত্তর দেননি। সলমন ভাই হয় তো ব্যস্ত ছিলেন, উত্তর না আসার কারণ এ ভাবেই দর্শাচ্ছেন রাখি।

    কিন্তু সোহেলের কাছ থেকে উত্তর আসে, সে কথা বার বার করে উল্লেখ করতে ভোলেননি রাখি। তিনি জানিয়েছেন যে সোহেল তাঁকে এই রিয়্যালিটি শোয়ের (Reality Show) প্রতিযোগীদের মধ্যে জায়গা করে দেন। এ কথা সোহেল তাঁকে মেসেজ করে জানিয়েও দেন। তার পরেই সলমনের কাছ থেকে একটি মেসেজ পান রাখি। সলমন জানান যে সোহেল রাখিকে খুব ভালোবাসেন, তাই তিনি কাজটা পেয়েছেন। এর পরে আবার রাখি আলাদা করে দুই ভাইকেই মেসেজ মারফত ধন্যবাদ জানিয়েছিলেন, বক্তব্য তাঁর।

    বলাই বাহুল্য, ভালোবাসা ঠিক কেমন, সে নিয়ে রাখি বিস্তারিত কিছু জানাননি। সলমন এবং সোহেলকে নিয়ে কিছু বলে বলিউডে তিনি কাজের জায়গাটা দুর্বল করবেনও না। অতএব ব্যাপারটাকে স্পষ্টাস্পষ্টি ভাবে কাস্টিং কাউচ (Casting Couch) আখ্যা দেওয়া যায় না।

    তবে রাখি অভ্যেস মতো এ প্রসঙ্গেও খোঁচা মেরেছেন বলিউডের (Bollywood) আরেক তারকাকে। তাঁর দাবি- খোদ অমিতাভ বচ্চনও (Amitabh Bachchan) না কি কাজ চেয়ে প্রযোজকদের আলাদা করে মেসেজ করেন! তাই তাঁর মন্তব্য- বিগ বি করলে দোষ নেই যখন, তখন তাঁকে নিয়েও কিছু বলা চলবে না!

    Published by:Simli Raha
    First published: