বহু বার হৃদয় ভেঙেছে সিদ্ধার্থ শুক্লার, এবার অকপটে সব বলে ফেললেন!

Bigg Boss 13 Winner Siddharth Shukla opens up about his past realtionship-

তাঁর এই অন-স্ক্রিনে অগস্ত্য চরিত্রের মধ্যে ব্যক্তিগত জীবনের কয়েকটি মিল রয়েছে, যেই অভিজ্ঞতা তাঁকে এই চরিত্র ফুটিয়ে তুলতে সাহায্য ?

  • Share this:

#মুম্বই: সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) জীবনে অনেক আঘাত পেয়েছেন, সেই সব কথা এবার তুলে ধরলেন ব্রোকেন বাট বিউটিফুল ৩-এর (Broken But Beautiful 3) অভিনেতা। এই ওয়েবসিরিজে তিনি একজন হার্টব্রোকেন থিয়েটার ডিরেক্টর হিসেবে কাজ করছেন। চরিত্রের নাম অগস্ত্য (Agastya)। বিগ বস ১৩ (Bigg Boss 13) বিজয়ী এএলটি বালাজি (ALT Balaji ) সিরিজের মাধ্যমে ডিজিটাল মাধ্যমে এই প্রথম আত্মপ্রকাশ করলেন। এই সিরিজের প্রথম দু'টিতে অভিনয় করেছিলেন বিক্রান্ত মাসে (Vikrant Massey) এবং হরলিন শেঠি (Harleen Sethi)। এই সিরিজের তৃতীয়টিতে সিদ্ধার্থ-এর বিপরীতে থাকছেন রথী সোনিয়া (Rathee Sonia)।

স্পটবয়-এর (SpotboyE) সঙ্গে কথা বলতে গিয়ে সিদ্ধার্থ বলেছিলেন, “ঠিক আছে, আমি আমার জীবনে এই অনুভূতি কয়েকবার অনুভব করেছি। আমি এটা থেকে অনেক কিছু শিখেছি এবং যদি আমি কিছু ভুল করে ফেলেছি তার জন্য আমি নিশ্চিত হচ্ছি, যে আমি আর যেন সেই ভুলটি না করি”। কথা বলার সময় সিদ্ধার্থ এও বলেন, যে তাঁর এই অন-স্ক্রিনে অগস্ত্য চরিত্রের মধ্যে ব্যক্তিগত জীবনের কয়েকটি মিল রয়েছে, যেই অভিজ্ঞতা তাঁকে এই চরিত্র ফুটিয়ে তুলতে সাহায্য করেছে।

এই ওয়েবসিরিজ-এর ট্রেলারে কয়েকটি অন্তরঙ্গ দৃশ্য সামনে এসেছে। একতা কাপুর (Ekta Kapoor) সিদ্ধার্থ এবং সোনিয়ার একটি চুম্বন দৃশ্য সোশ্যাল মাধ্যমে শেয়ার করেন। News18-র সঙ্গে সিরিজের অন্তরঙ্গ দৃশ্যের কথা বলতে গিয়ে সোনিয়া বলেছিলেন, যে তিনি এই সব নিয়ে খুব একটা ভাবিত নন। তিনি বলেন, “দিনের শেষে আপনি একটি গল্প বলছেন, বাস্তবে চিত্রিত করছেন, এবং এই সব বাস্তবেই ঘটে থাকে। আমি চরিত্রে অভিনয় করে বা করার পর এটা একবারও বলিনি, ওহ মাই গড, আমি একটা চুম্বনের দৃশ্য করছি, বা গড, লোকেরা আমাকে নিয়ে কী ভাববে? আসলে আমি সব দিক বিবেচনা করে চরিত্র করতে রাজি হই।"

ব্রোকেন বাট বিউটিফুল ৩, ২৯ মে এএলটি বালাজি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। হিন্দি সিরিয়ালের বা ওটিটি প্ল্যাটফর্মের আই ক্যান্ডি বয় সিদ্ধার্থের এই ওয়েব সিরিজটি তাঁর ফ্যানেদের যে এক অন্য স্বাদ দিতে চলেছে তা বলাই যায়।

Published by:Debalina Datta
First published: