Bhumi Pednekar: ফের বলিউডে করোনার থাবা! এ বার আক্রান্ত ভূমি পেডনেকর

Bhumi Pednekar: ফের বলিউডে করোনার থাবা! এ বার আক্রান্ত ভূমি পেডনেকর

করোনা আক্রান্ত ভূমি পেডনেকর । ছবি- ইনস্টাগ্রাম ।

এ দিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভূমি পেডনেকর জানিয়েছেন, তিনি করোনা আক্রান্ত হয়েছেন । হালকা উপসর্গ রয়েছে তাঁর ।

  • Share this:

    #মুম্বই: ফের করোনার হানা বলিউডে । এ বার করোনায় আক্রান্ত হলেন বলি-অভিনেত্রী ভূমি পেডনেকর (Bhumi Pednekar) । মার্চ মাসের শেষ থেকেই ফের দেশে ঝড়ের গতিতে বাড়ছে করোনা । করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল ভারত । তার মধ্যে সবচেয়ে উদ্বেগজনক পরিস্থিতি মহারাষ্ট্রের । মুম্বইয়ের অবস্থা এর মধ্যে সবচেয়ে খারাপ । সেখানে গত ১ দিন করোনা আক্রান্তের সংখ্যা ১১ হাজারেরও বেশি । আংশিক লকডাউন ও নাইট কার্ফু জারি হয়েছে বাণিজ্যনগরীতে ।

    এ হেন উদ্বেগজনক পরিস্থিতিতে একের পর এক তারকারা করোনা আক্রান্ত হচ্ছেন । কিছুদিন আগেই রণবীর কাপুর, আলিয়া ভাট, সচিন তেন্ডুলকর, অক্ষয় কুমার-সহ একাধিক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল । এ বার সেই তালিকায় নয়া সংযোজন ভূমি পেডনেকর ।

    View this post on Instagram

    A post shared by Bhumi (@bhumipednekar)

    এ দিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নায়িক জানিয়েছেন, তিনি করোনা আক্রান্ত হয়েছেন । হালকা উপসর্গ রয়েছে তাঁর । চিকিৎসকদের পরামর্শ মতো তিনি ওষুধ খাচ্ছেন এবং স্বাস্থ্যকর্মীদের পরামর্শ মতোই চলছেন । নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি । তবে বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলেও জানিয়েছেন ভূমি । শুধু তাই নয়, গত কয়েকদিনের মধ্যে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, সকলকে সাবধানে থাকার ও করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছেন ভূমি । এই অবস্থায় তিনি ভিটামিন সি জাতীয় খাবার, নানা রকম ফল খাচ্ছেন বলেও জানিয়েছেন । এর পাশাপাশি, এই পরিস্থিতি হালকা ভাবে না নেওয়ার কথাও সকলকে বলেছেন নায়িকা । সবসময় সাবধানতা অবলম্বন করা সত্ত্বেও সংক্রমিত হয়েছেন ভূমি, তাই সকলকে তিনি পরামর্শ দিয়েছেন, মাস্ক পরতে, ভাল করে হাত ধুতে, সামাজিক দূরত্ব মেনে চলতে বলেছেন ভূমি ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর