corona virus btn
corona virus btn
Loading

কাছের বন্ধু সুশান্তের স্মরণে ৫৫০টি পরিবারকে খাওয়ানোর দায়িত্ব নিলেন ভূমি

কাছের বন্ধু সুশান্তের স্মরণে ৫৫০টি পরিবারকে খাওয়ানোর দায়িত্ব নিলেন ভূমি

মাত্র ৩৪ বছর বয়সে চলে গেলেন বলিটাউনের 'কেদারনাথ' সুশান্ত সিং রাজপুত। বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ।যে অবসাদ ধীরে ধীরে গিলে খাচ্ছিল তরতাজা প্রাণটাকে, মনের ভেতর যে উথালপাথাল যুদ্ধটা চলছিল, সেটা যে কতটা বিধ্বংসী হতে পারে, তার আঁচ পরিবার বা বন্ধুবান্ধব, কেউ-ই করতে পারেননি!

  • Share this:

#মুম্বই: মাত্র ৩৪ বছর বয়সে চলে গেলেন বলিটাউনের 'কেদারনাথ' সুশান্ত সিং রাজপুত। বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ।যে অবসাদ ধীরে ধীরে গিলে খাচ্ছিল তরতাজা প্রাণটাকে, মনের ভেতর যে উথালপাথাল যুদ্ধটা চলছিল, সেটা যে কতটা বিধ্বংসী হতে পারে, তার আঁচ পরিবার বা বন্ধুবান্ধব, কেউ-ই করতে পারেননি!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রিয় অভিনেতাকে শ্রদ্ধা জানাতে মানবিক উদ্যোগ 'কেদারনাথ'-এর পরিচালক অভিষেক কাপুর এবং স্ত্রী প্রজ্ঞা কাপুরের। প্রজ্ঞার সংস্থা 'এক সাথ'-এর মাধ্যমে সুশান্তের স্মরণে ৩,৪০০ করোনা ভাইরাস এবং লকডাউনের জেরে বিপর্যস্ত পরিবারের পেট ভরানোর দায়িত্ব নেন দম্পতি। এবার অভিষেক, প্রজ্ঞার সঙ্গে হাত মেলালেন অভিনেত্রী ভূমি পেডনেকর। ৫৫০টি পরিবারকে খাওয়ানোর দায়িত্ব নিলেন ভূমি।

সুশান্তের মৃত্যুতে বারবার ফিরে আসছে তাঁর শেষ ছবির ডায়ালগ, ‘সুইসাইড ইজ নট দ্য সলিউশন’! তিনি বললেন, কিন্তু নিজে মানলেন না! কিন্তু কেন দানা বেঁধেছিল অবসাদ ? হতাশা ? কেরিয়ারের সমস্যা না ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন ? সঠিক উত্তরটা নেই কারও কাছেই! নানা মুণির নানা মত! সুশান্তের মৃত্যুর পর প্রায় ২ সপ্তাহ কেটে গিয়েছে। জোরকদমে তদন্ত চলছে মুম্বই পুলিশের, জিজ্ঞাসাবাদ করছে কাছের বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যদের । সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া, সুশান্তের বাবা, বোন-সহ এখনও পর্যন্ত ২৭ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়, সুশান্তের কাছের কয়েকজন বন্ধু-বান্ধব জানিয়েছেন, বিগত কিছু মাস ধরেই ভীষণ স্ট্রেসের মধ্যে ছিলেন সুশান্ত। বারবার নাকি বলতেন, কেউ তাঁর কেরিয়ার শেষ করে দিতে চাইছে, তাঁর ইমেজ নষ্ট করার জন্য উঠেপড়ে লেগেছে। তবে এই কথাগুলোর মধ্যে দিয়ে তিনি কাকে ইঙ্গিত করতেন, সে'কথা খোলসা করেননি প্রয়াত তারকা। পাশাপাশি, সংবাদপত্র বা কোনও ওয়েবসাইটে তাঁকে নিয়ে কোনও খবর প্রকাশ হলেই নাকি তাঁর মনে হত, আগাগোড়া তাঁর সমালোচনা করা হয়েছে এবং তাঁর বিরুদ্ধে লেখা।

Published by: Rukmini Mazumder
First published: June 30, 2020, 5:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर