Bhoot Police Poster: 'বিভূতিকে ভয় পাবেন না', ভূত পুলিশের নতুন পোস্টারে চমক সইফের!

ভূত পুলিশের পোস্টারে সইফ আলি খান।

সোমবার ছবির নির্মাতারা অভিনেতা সইফ আলি খানের (Saif Ali Khan) প্রথম পোস্টার (Bhoot Police Poster) শেয়ার করে এই কথা ঘোষণা করেছেন।

  • Share this:

    #মুম্বই: পরিচালক পবন কিরপালানির ছবি 'ভূত পুলিশ' (Bhoot Police) মুক্তি পাবে ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে (Disney+Hotstar)। সোমবার ছবির নির্মাতারা অভিনেতা সইফ আলি খানের (Saif Ali Khan) প্রথম পোস্টার (Bhoot Police Poster) শেয়ার করে এই কথা ঘোষণা করেছেন। হরর-কমেডি জঁরের এই ছবিতে সইফ আলি খানের চরিত্রের নাম বিভূতি। ছবিতে দেখা যাবে অর্জুন কাপুর, ইয়ামি গৌতম, জ্যাকলিন ফার্নান্ডেজ ও জাভেদ জাভরিকে।

    সোমবারই ছবির নির্মাতারা করোনার কালবেলায় ছবির মুক্তির জন্য ডিজিটাল প্ল্যাটফর্মকে বেছে নিয়েছেন বলে ঘোষণা করেছেন। ২০২১ সালের সেপ্টেম্বরে বড় পর্দাতেই মুক্তির কথা আগে জানানো হয়েছিল। ছবির প্রযোজনা সংস্থার তরফে এদিন ট্যুইট করা হয়েছে ফার্স্ট লুক পোস্টার। সেখানে দেখা গিয়েছে বিভূতি চরিত্রে সইফ আলি খানকে। ক্যাপশনে মজা করে লেখা হয়েছে, 'ভয় পাবেন না, সেইফ অনুভব করুন বিভূতিকে।'

    কয়েকদিন আগে ছবির প্রযোজক রমেশ তৌরানি বলেছিলেন, ২০২১-এর নভেম্বরের আগেই সম্ভবত হলগুলি খুলে যাবে। সেই হিসেবে বড় পর্দাতেই মুক্তি পাবে 'ভূত পুলিশ'। তবে করোনার এখনকার পরিস্থিতিতে হল খোলার ব্যাপারে কোনও নিশ্চয়তা না দেখেই ডিজিটাল প্ল্যাটফর্মে ছবি মুক্তির কথা ঘোষণা করেছে সংস্থা। তবে পরে হল খুললে ফের হলেও মুক্তির সম্ভাবনা রয়েছে ছবিটির।

    এর আগে পরিচালক পবন কিরপালানি 'রাগিনী এমএমএস', 'ডর@দ্য মল অ্যান্ড ফোবিয়া' ছবি করেছেন। ২০২০ সালের নভেম্বর থেকে হিমাচল প্রদেশে শ্যুটিং শুরু হয় 'ভূত পুলিশ'-এর। পরে জয়সনমীরেও বেশ কিছু শ্যুটিং করা হয়েছে। এই প্রথম অর্জুন কাপুর, সইফ আলি খান ও ইয়ামি গৌতমকে একসঙ্গে ছবিতে দেখা যাবে।

    Published by:Raima Chakraborty
    First published: