Home /News /entertainment /
'শাহরুখ রাজি না হওয়া পর্যন্ত সরছি না', মন্নত-এর সামনে ঠায় দাঁড়িয়ে যুবক

'শাহরুখ রাজি না হওয়া পর্যন্ত সরছি না', মন্নত-এর সামনে ঠায় দাঁড়িয়ে যুবক

বেঙ্গালুরুর এই পরিচালক শাহরুখ খানের বাড়ি মন্নত-এর সামনে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে রয়েছেন বহু দিন ধরে। আর যতক্ষণ না শাহরুখের সঙ্গে দেখা হচ্ছে, এভাবেই দাঁড়িয়ে থাকবেন বলে জানিয়েছেন।

  • Share this:

    #মুম্বই: যতক্ষণ না কিং খানের সঙ্গে দেখা হচ্ছে, ততক্ষণ পর্যন্ত ঠায় দাঁড়িয়ে থাকবেন। এমনই প্রতিজ্ঞা করেছেন জয়ন্ত সিজ নামে এক ফ্রিলান্স পরিচালক। আর সেটা প্ল্যাকার্ডে স্পষ্ট করে দিয়েছেন। বেঙ্গালুরুর এই পরিচালক শাহরুখ খানের বাড়ি মন্নত-এর সামনে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে রয়েছেন বহু দিন ধরে। আর যতক্ষণ না শাহরুখের সঙ্গে দেখা হচ্ছে, এভাবেই দাঁড়িয়ে থাকবেন বলে জানিয়েছেন।

    জয়ন্ত এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, অগাস্টে শাহরুখের একটি সাক্ষাৎকার দেখি। সেখানে তিনি বলছিলেন জিরো করার পরে আর কোনও ছবির কাজ নেননি তিনি। এই কথাটা শুনে আমি ভেঙে পড়ি। আমার মনে হয় যদি আমার একটা ছবিতে শাহরুখ অভিনয় করতেন! তাই রাতারাতি একটি ছবির পোস্টার তৈরি করে আমি টুইট করি।

    তখন থেকেই জেদ চেপে বসে জয়ন্তের যে, শাহরুখের সঙ্গে দেখা করবেন এবং তাঁর ছবিতেই শাহরুখকে কাস্ট করবেন। যেমন ভাবা, তেমন কাজ। শাহরুখকে সামনে বসে চিত্রনাট্য পড়ে শোনানোর জন্য ডিসেম্বরে জয়ন্ত বেঙ্গালুরু থেকে মুম্বই চলে আসেন। আর তার পর থেকেই নাকি কিং খানের বাড়ির সামনে এসে রোজ দাঁড়াচ্ছেন তিনি। ভোর বেলা থেকে মধ্যরাত একই ভাবে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে রয়েছেন জয়ন্ত।

    পরিচালকের কথায়, আমার মনে হয়েছিল বিরাট একটা কিছু করতে হবে। যেমন তিনি তাঁর ছবিতে করে থাকেন। আর তাই আমি এখানে। যতক্ষণ না তিনি ছবিতে সই করছেন, আমি সরছি না।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Shah Rukh Khan

    পরবর্তী খবর