Raj Kundra: রাজের গ্রেফতারির পিছনে কয়েকটি হোয়াটসঅ্যাপ চ্যাট! সেগুলিই সমস্ত ফাঁস করে দিল

হোয়াটসঅ্যাপ চ্যাটগুলিতেই পর্ন ছবি তৈরি করা ও সেগুলি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়া নিয়ে কথাবার্তা ছিল।

হোয়াটসঅ্যাপ চ্যাটগুলিতেই পর্ন ছবি তৈরি করা ও সেগুলি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়া নিয়ে কথাবার্তা ছিল।

  • Share this:

    #মুম্বই: পর্ন ছবি তৈরি করা ও সেই ছবিগুলিকে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হলেন অভিনেত্রী শিল্পা শে‌ট্টির স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রা। সোমবার গভীর রাতে ক্রাইম ব্রাঞ্চ গ্রেফতার করে তাঁকে। জানা যাচ্ছে রাজকে গ্রেফতার করতে সাহায্য করেছে কয়েক‌‌টি হোয়াটসঅ্যাপ চ্যাট। এই হোয়াটসঅ্যাপ চ্যাটগুলিতেই পর্ন ছবি তৈরি করা ও সেগুলি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়া নিয়ে কথাবার্তা ছিল। আর তাই এই চ্যাটগুলি মূল প্রামাণ্য তথ্য হিসেবে কাজ করেছে।

    এই হোয়াটসঅ্যাপ চ্যাট‌গুলি হয়েছিল রাজ ও তাঁর ব্যবসার পার্টনারের মধ্যে। পর্ন ছবি নিয়ে তাঁরা কথা বলেছিলেন। এই পর্ন কন‌টেন্ট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ায় কত টাকা খরচ হচ্ছে, কত লাভ হচ্ছে, কত আয় হচ্ছে এই নিয়ে ওই হোয়াটসঅ্যাপ চ্যাটে কথা হয়েছিল। এক‌টি চ্যা‌টে রাজের পার্টনার বলছেন, আমরা সপ্তাহে একটি করে ছবি রিলিজ করছি। তাই বলা যায় যে এগুলি ভালোই বিক্রি হচ্ছে।

    এই চ্যাটগুলিই প্রমাণ হিসেবে কাজ করেছে এবং সোমবার রাতে এই অভিযোগেই গ্রেফতার করা হয় রাজকে। তাঁর গ্রেফতার হওয়ার খবর দ্রুত গতিতে সর্বত্র ছড়িয়ে পড়ে৷ মুম্বই ক্রাইম ব্রাঞ্চ এই ঘটনায় তাঁকে মূল চক্রী এই অপরাধে গ্রেফতার করেছে।

    প্রসঙ্গত, রাজ কুন্দ্রার বিরুদ্ধে এই বছরের ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের মালবানী ক্রাইম ব্রাঞ্চে কেস দায়ের হয়েছিল। তাঁর অপরাধ সংখ্যা 103/2021 অধীনে মামলা দায়ের হয়েছিল৷ ভারতীয় দণ্ডবিধির (IPC) ধারা ২৯২, ২৯৩, ৪২০, ৩৪ এবং তথ্য ও প্রৌদ্যৌগিকী নিয়মের অধীনে ৬৭ ও ৬৭ এ ধারা দেওয়া হয়েছে।

    সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্ম তৈরি করে সেখান থেকে পর্নগ্রাফি ছবি ডিস্ট্রিবিউট করছিলেন রাজ ও তাঁর সঙ্গীরা। এই খবর পেতেই মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চ প্রপার্টি সেল এই নিয়ে তদন্ত শুরু করে। খবর পাওয়া যায় মলাড পশ্চিমের মডগাঁওতে পর্ন ভিডিও-র শ্যুটিং চলছিল।প্রাথমিক তদন্তে পুলিশ অভিযুক্তদের কাছে থেকে মোবাইল উদ্ধার করেছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: