বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'ডেথ ইন বলিউড', জিয়া খানের মৃত্যু বিবিসি-র ডকুসিরিজে! ফের বিপাকে সুরজ পাঞ্চোলি

'ডেথ ইন বলিউড', জিয়া খানের মৃত্যু বিবিসি-র ডকুসিরিজে! ফের বিপাকে সুরজ পাঞ্চোলি

জিয়ার মৃত্যু নিয়ে ডকু-সিরিজ তৈরি করল ব্রিটিশ চ্যানেল বিবিসি। তিনটি অংশে বিভক্ত এই ডকুসিরিজটি ১১ জানুয়ারি ইংল্যান্ডে মুক্তি পেয়ছে।

  • Share this:

#লন্ডন: অভিনেত্রী জিয়া খানের মৃত্যু আজও মানুষের কাছে বহু প্রশ্ন রেখে গিয়েছে। এবার জিয়ার মৃত্যু নিয়ে ডকু-সিরিজ তৈরি করল ব্রিটিশ চ্যানেল বিবিসি। তিনটি অংশে বিভক্ত এই ডকুসিরিজটি ১১ জানুয়ারি ইংল্যান্ডে মুক্তি পেয়ছে। জিয়ার মৃত্যু এবং এই মৃত্যুকে ঘিরে যে যে থিওরি তখন উঠে এসেছিল, সেগুলির উপরে আলোকপাত করা হয়েছে এই ডকুসিরিজে। ডকু-সিরিজের নাম #DeathInBollywood

সেই ডকুসিরিজের ক্যাপশনে বলা হয়, "জিয়ার মৃত্যু এখনও রহস্য হিসেবেই থেকে গিয়েছে। মৃত্যুর ১৫ মিনিট আগে রিয়াকে যে ট্রাকস্যুট পরে থাকতে দেখা গিয়েছিল, সেটি পুলিশও খুঁজে বের করতে পারেনি। পুলিশ শেষ পর্যন্ত জানায়, আত্মঘাতী হয়েছিলেন জিয়া। তাঁর প্রেমিক সুরজ পাঞ্চোলির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ ওঠে। ভারতে এটি অপরাধ যার জন্য ১০ বছর পর্যন্ত জেল হতে পারে। কিন্তু সুরজ এই অভিযোগ অস্বীকার করেন। এর পরে জিয়ার মা রাবিয়া প্রাইভেট ফরেন্সিক দলের সাহায্য নেন। তারা জানায়, পুলিশ খুব তাড়াহুড়ো করে আত্মহত্যা বলে এই মামলাটি বন্ধ করতে চেয়েছে। কিন্তু রাবিয়া নিজের মেয়ের ন্যায়বিচারের জন্য লড়াই চালিয়ে যান।"

তবে এই ডকুসিরিজ দেখে অসন্তোষ প্রকাশ করেন অনেকে, কারণ জিয়ার মৃত্যুকে আত্মহত্যা হিসেবেই এখানে দেখানো হয়েছে। টুইটার পোস্টের মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন অনেকেই। পাশাপাশি ফের উঠে আসে সুরজ পাঞ্চোলির নাম এবং ফের তিনি সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হন।

অনেকেই আবার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গেও জিয়ার মৃত্যুর তুলনা টেনে আনেন। ফের বলিউডকে নিশানা করে কেউ কেউ পোস্ট করেন।

প্রসঙ্গত, ২০১৩-র ৩ জুন মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় জিয়া খানের ঝুলন্ত দেহ। তখন তাঁর বয়স মাত্র ২৫। এই মৃত্যু বলিউডকে সেই সময়ে স্তব্ধ করে দিয়েছিল।

Published by: Swaralipi Dasgupta
First published: January 13, 2021, 5:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर