হেঁশেলে ঢুকলেন দীপিকা পাড়ুকোন! কী রান্না করে তাক লাগালেন নায়িকা?

হেঁশেলে ঢুকলেন দীপিকা পাড়ুকোন! কী রান্না করে তাক লাগালেন নায়িকা?
যে রাঁধে, সে চুল বাঁধে কিনা জানা নেই! তবে যে বেকিং করে, সে কিন্তু সিনেমায় দিব্যি দাপিয়ে রাজত্ব করে।

যে রাঁধে, সে চুল বাঁধে কিনা জানা নেই! তবে যে বেকিং করে, সে কিন্তু সিনেমায় দিব্যি দাপিয়ে রাজত্ব করে।

  • Share this:

#মুম্বই: যে রাঁধে, সে চুল বাঁধে কিনা জানা নেই! তবে যে বেকিং করে, সে কিন্তু সিনেমায় দিব্যি দাপিয়ে রাজত্ব করে। এই দীপিকা পাড়ুকোনকেই (Deepika Padukone) দেখুন না! যতই ওঁর হাবভাব দেখে মনে হোক যে উনি জীবনে রান্নাঘরের চৌকাঠে পা রাখেননি, আসলে কিন্তু এই বিষয়ে ভালই আগ্রহ আছে নায়িকার। গত মঙ্গলবার ইন্সটাগ্রামে (Instagram) ভক্তদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব রেখেছিলেন তিনি। আর সেখানেই রান্না সম্পর্কে তাঁকে প্রশ্ন করা হয়। 'আস্ক মি এনিথিং' নামের এই সেশনে নায়িকাকে একের পর এক প্রশ্ন করেন ভক্তরা। তবে রান্না প্রসঙ্গ উঠতেই দেরি না করে দীপিকার উত্তর- তিনি বেক করতে বেশি ভালবাসেন। আর এতদিনে বেকিংয়ে তিনি বেশ দক্ষ হয়ে উঠেছেন। আর তাঁর হাতে তৈরি কুকি সবাই বেশ আয়েশ করেই খায়।

তবে রান্না বলতে প্রকৃত অর্থে যা বোঝায়, সেটা দীপিকা খুব একটা ভালোবাসেন না। বরং নানা স্বাদের কুকি বেক করাতেই অনাবিল আনন্দ খুঁজে পান তিনি। ভক্তদের সঙ্গে আড্ডার টুকিটাকি তিনি শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে। নায়িকার এক অনুরাগী জানতে চান যে দীপিকা সকালে উঠে সবার প্রথমে কী করেন? দীপিকার সপ্রতিভ উত্তর- তিনি প্রথমেই নিজের ঘড়ির আল্যার্ম বন্ধ করেন এবং তার পর নিজেকে উপহার দেন একটা ঝলমলে হাসি।

নাগপুর থেকে অমিতা বলে দীপিকার একজন ফ্যান তাঁকে হাই বলে সম্বোধন করেন। উত্তরে দীপিকাও হাই বলে প্রত্যুত্তর দেন। তার সঙ্গে এটাও বলেন যে তিনি কোনও দিন নাগপুরে যাননি। তবে একদিন এই সুন্দর শহরে যাওয়ার পরিকল্পনা আছে তাঁর।


একজন জানতে চান যে কোন কাজটা দীপিকা প্রতি দিন করতে ভালোবাসেন? না ভেবেই দীপিকার উত্তর- তিনি চান প্রতি দিন এক্সারসাইজ করতে। যদিও নায়িকা স্বীকার করেন যে কাজের চাপে প্রতি দিন নিয়ম করে এক্সারসাইজ করা তাঁর পক্ষে সম্ভব হয় না। কিন্তু তিনি চেষ্টা করেন অন্তত এটুকু খেয়াল রাখার যাতে সপ্তাহে অন্তত ৩ থেকে ৪ ঘণ্টা এক্সারসাইজ করতে পারেন। যদিও এক ভিডিওতে ডাম্বল নিয়ে নয়, বরং দীপিকাকে হাতে ভাতের থালা নিয়ে দেখা যাচ্ছে। পিছনে তাঁর বান্ধবী হিতেশি তাঁকে মুখ ভেংচে যাচ্ছেন। কথা আছে, আগামী দিনে হৃতিক রোশনের (Hrithik Roshan) বিপরীতে তাঁকে দেখা যাবে ফাইটার (Fighter) ছবিতে।

Published by:Shubhagata Dey
First published: