Irrfan Khan: প্রয়াত বাবার পোশাক পরে 'ইরফান' হলেন বাবিল, নিলেন কাজের স্বীকৃতির পুরস্কার!

Irrfan Khan: প্রয়াত বাবার পোশাক পরে 'ইরফান' হলেন বাবিল, নিলেন কাজের স্বীকৃতির পুরস্কার!

'আংরেজি মিডিয়াম'-এ অভিনয়ের জন্য মরণোত্তর সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন ইরফান।

৬৬তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে গিয়েছিলেন প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল। শনিবারের অনুষ্ঠানে ইরফানকে দেওয়া হয়েছে দু'টি পুরস্কার। প্রয়াত বাবার হয়ে সেখানে পুরস্কার নিতে গিয়েছিলেন ছেলে বাবিল।

  • Share this:

    #মুম্বই: ৬৬তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে গিয়েছিলেন প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খানের (Irrfan Khan) ছেলে বাবিল। শনিবারের অনুষ্ঠানে ইরফানকে দেওয়া হয়েছে দু'টি পুরস্কার। প্রয়াত বাবার হয়ে সেখানে পুরস্কার নিতে গিয়েছিলেন ছেলে বাবিল। 'আংরেজি মিডিয়াম'-এ অভিনয়ের জন্য মরণোত্তর সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন ইরফান। তারই সঙ্গে ইরফানকে দেওয়া হয়েছে লাইফটাইম অ্যাচিভমেন্টের পুরস্কারও।

    রবিবার বাবিল একটি ভিডিও পোস্ট করে শেয়ার করেছেন যে, ফিল্মফেয়ারের অনুষ্ঠানে ইরফানের পোশাক পরেই গিয়েছিলেন তিনি। স্টেজে উঠে জয়দীপ অহলওয়াত, আয়ুষ্মান খুরানা এবং রাজকুমার রাওয়ের হাত থেকে বাবার জন্য পুরস্কার নিয়েছেন বাবিল। ভিডিওতে দেখা গিয়েছে ইরফানের স্ত্রী বাবিলের পোশাক পরার পর সেটিকে একটু গুছিয়ে দিচ্ছেন।

    View this post on Instagram

    A post shared by Babil (@babil.i.k)

    ভিডিও শেয়ার করে বাবিল লিখেছেন, 'মা আমাকে রেডি হতে সাহায্য করছেন- জয়দীপ অহলওয়াত, আয়ুষ্মান খুরানা এবং রাজকুমার রাওয়ের হাত থেকে বাবার জন্য পুরস্কার নেওয়ার সময় আমি বলেছি, এটা আমার কথা বলার জায়গা নয়। লোকজন সব সময়ই বলে তুমি বাবার জুতোয় পা গলাতে পারো না, কিন্তু অন্ততপক্ষে আমি তাঁর পোশাকে নিজেকে ফিট করতে পেরেছি। আমি গোটা ইন্ডাস্ট্রি এবং দর্শকদের কাছে কৃতজ্ঞতা জানাই যাঁরা আমার পরিবারকে এত ভালোবাসা দিয়েছেন। এবং আমি প্রতিজ্ঞা করছি, আমরা সবাই মিলে ভারতীয় সিনেমাকে একটা অন্য উচ্চতায় নিয়ে যাব।'

    View this post on Instagram

    A post shared by Babil (@babil.i.k)

    একইসঙ্গে বাবিল তাঁর পোস্টে উল্লেখ করেছেন, 'এই পোশাকের পিছনে যে গল্পটা রয়েছে তা হল বাবা ফ্যাশন শোতে অংশ নিতে পছন্দ করতেন না। তবে এই পোশাকেই নিজের এই অপছন্দের অভ্যেসকে ভেঙেছিলেন বাবা। আমিও কাল রাতে সেটাই করেছি। নতুন একটা জায়গায় নিজেকে ফিট করার চেষ্টা করছিলাম আমি।' এদিন বাবিল ও ইরফানের স্ত্রী সুতপা শিকদার আলাদা আলাদা পোস্টে ফিল্মফেয়ারকে ধন্যবাদ জানিয়েছেন। তাঁদের বক্তব্য, এভাবে ইরফানের কাজকে স্বীকৃতি দেওয়ার জন্য তাঁরা কৃতজ্ঞ। গত ২৯ এপ্রিল মুম্বইতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ইরফান খান। ৫৩ বছর বয়সে ক্যান্সারের কাছে হার মানেন তিনি। স্ত্রী সুতপা, বাবিল ছাড়াও ইরফানের ছোট ছেলে রয়েছেন অয়ন খান।

    Published by:Raima Chakraborty
    First published:
    0