বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

খসে পড়ল চোখের পাতার চুল, কী চাইলেন আয়ুষ্মান খুরানা? জানলে অবাক হবেন

খসে পড়ল চোখের পাতার চুল, কী চাইলেন আয়ুষ্মান খুরানা? জানলে অবাক হবেন

সম্প্রতি তাঁর চোখের পাতা থেকে একটা চুল খসে পড়ল। এ রকম একটা দুর্লভ ঘটনাকে মনে রাখার জন্য তিনি সেই ভিডিও Instagram স্টোরিতে শেয়ার করলেন।

  • Share this:

#মুম্বই: অতিমারীর কবলে পড়ে বেশিরভাগ বলি-তারকাই এখন বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। মাঝে মাঝেই তাঁদের ঘর-গেরস্থালির নানা ছবি, তাঁরা টুকটাক নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্টও করছেন। আয়ুষ্মান খুরানা যেমন এখন চণ্ডীগড়ে আছেন। গান গাইছেন, নাচ করছেন, পদ্য লিখছেন, গিটার বাজাচ্ছেন, বহুমুখী প্রতিভা নিয়ে মেতে আছেন আর কী! আর এ সবের মাঝেই এক দিন সম্প্রতি তাঁর চোখের পাতা থেকে একটা চুল খসে পড়ল। এ রকম একটা দুর্লভ ঘটনাকে মনে রাখার জন্য তিনি সেই ভিডিও Instagram স্টোরিতে শেয়ার করলেন। তার সঙ্গে দু'কলম লিখেও দিলেন যে, এই খসে পড়া পাতার থেকে কী-ই বা চাইতে পারেন তিনি! নিজের মাতৃভাষা পঞ্জাবিতে যেটা তিনি লিখেছেন, তার বাংলা তর্জমা করলে দাঁড়ায় যে আয়ুষ্মান যাঁকে চেয়েছেন, তাঁকে পেয়ে গিয়েছেন, তাই ভাগ্যের কাছে আর কিছুই চাওয়ার নেই তাঁর।

যদিও এই কাছের মানুষকে চাওয়ার ব্যাপারটা বাদ দিলে ছটফটে স্বভাবের আয়ুষ্মানের পক্ষে দীর্ঘ দিন একটা কিছু নিয়ে মেতে থাকা সম্ভব নয়। সিনেমা ছাড়াও তাই তিনি নানান জিনিস নিয়ে সারা বছর ব্যস্ত থাকেন। কিছুদিন আগেই চণ্ডীগড় থেকে কিছু দূরে পঞ্চকুলা অঞ্চলে প্রাসোদোপম একটি বাংলো কিনেছেন আয়ুষ্মান। চণ্ডীগড় তাঁর হোম টাউন বলে লকডাউনের সময়ে তাঁকে অনেকেই রাস্তায় সাইকেল চালাতে দেখেছেন। তবে নিজের একটা স্টেজ পারফরম্যান্সের ভিডিও তিনি পোস্ট করেছেন, যেটার নিচে লেখা যে এই ব্যস্ততার জীবন তিনি মিস করছেন। বোঝাই যাচ্ছে ‘লাইট, ক্যামেরা আর অ্যাকশন’-এর দুনিয়া থেকে দূরে থাকতে থাকতে হাঁপিয়ে উঠেছেন তারকা।

অবশ্য ব্যস্ততার জীবনে তাড়াতাড়িই ফিরবেন নায়ক। আগামী দিনে আয়ুষ্মানকে দেখা যাবে অভিষেক কাপুরের ছবি ‘চণ্ডীগড় করে আশিকি’-তে। নাম শুনেই বোঝা যাচ্ছে যে ছবির শ্যুটিং হবে আয়ুষ্মানের প্রিয় শহরেই। ছবিতে আয়ুষ্মানের বিপরীতে আছেন বাণী কাপুর। ছবিতে প্রথমবার নায়ক অভিনয় করছেন একজন অ্যাথলিটের চরিত্রে। তাই আপাতত চরিত্রকে আরও প্রাণবন্ত করার জন্য দিনরাত এক করে পরিশ্রম করছেন তিনি।

আয়ুষ্মানকে শেষবার দেখা গেছে সুজিত সরকারের ‘গুলাবো সিতাবো’ ছবিতে। প্রচুর প্রত্যাশা নিয়ে ওটিটি প্ল্যাটফর্মে এলেও দর্শকদের খুব একটা পছন্দ হয়নি এই ছবি। আপাতত চণ্ডীগড়ে বাণী আর আয়ুষ্মানের প্রেম কাহিনি কতটা জমে ওঠে সেটাই দেখার!

Published by: Simli Raha
First published: October 28, 2020, 2:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर