corona virus btn
corona virus btn
Loading

জন্মদিনে আয়ুষ্মান খুরানা, দেখে নিন অভিনেতার সেরা ৫টি ইনস্টাগ্রামে শেয়ার করা ছবি

জন্মদিনে আয়ুষ্মান খুরানা, দেখে নিন অভিনেতার সেরা ৫টি ইনস্টাগ্রামে শেয়ার করা ছবি

বহুদিন চুটিয়ে প্রেম করার পর আয়ুষ্মান, বান্ধবী তাহিত কাশ্যপকে বিয়ে করেন। বর্তমানের তাঁদের দুই সন্তানও রয়েছে।

  • Share this:

#মুম্বই: নতুন জন্মবসন্তে পা রাখলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা! ১৪ সেপ্টেম্বর, ১৯৮৪ সালে জন্মানো বি-টাউনের এই জনপ্রিয় অভিনেতা এদিন ৩৬ বছরে পা রাখলেন। আয়ুষ্মানের বলিউড জগতে কাজ শুরু হয় ২০১২ সালে সুজিত সরকার পরিচালিত 'ভিকি ডোনার'-এ অভিনয়ের মধ্যে দিয়ে। এই ফিল্মে তিনি এক স্পার্ম ডোনারের ভূমিকায় অভিনয় করেছিলেন। বহুমুখী অভিনয় ক্ষমতা সম্পন্ন চরিত্রাভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন অসাধারণ প্লে-ব্যাক গায়ক হিসাবেও বলিউডে নিজের জায়গা তৈরি করেছেন। নিজের বেশ কিছু সিনেমায় তিনি নিজেই গান গেয়েছেন। এমনকি, পানি দা রাং গানটি গাওয়ার জন্য তিনি, সেরা পুরুষ প্লে-ব্যাক গায়ক হিসাবে ফিল্ম ফেয়ার পুরস্কারও পান। অন্ধাধুন সিনেমায় কাজ করে তিনি ইতিমধ্যেই যে জাতীয় পুরস্কারে সম্মানিত, তা কারোরই অজানা নয়।

বহুদিন চুটিয়ে প্রেম করার পর আয়ুষ্মান, বান্ধবী তাহিত কাশ্যপকে বিয়ে করেন। বর্তমানের তাঁদের দুই সন্তানও রয়েছে। আয়ুষ্মানের জন্মদিনে আসুন দেখে নেওয়া যাক, তাঁর কিছু ফ্যামিলি পিকচার...

মেয়ে ভরুস্কার জন্মদিনের দিন এই সেলফি নেওয়া। ছবিতে আয়ুষ্মান ও তাঁর মেয়ের পাশাপাশি ছেলে ভিরাজভীর এবং স্ত্রী তাহিরাকেও দেখা যাচ্ছে। মেয়ের জন্মদিনে সুন্দর করে সাজানো ঘরের মধ্যে খুরানা ফ্যামিলির এই ছবিটি সত্যিই এক সুখী পরিবারের হদিশ দেয়।

এই ক্যান্ডিড ফোটোটিতে, বাহামার একটি ক্রুজে আয়ুষ্মান এবং তাহিরাকে সমুদ্রের পোশাক পরে রিল্যাক্স মুডে দেখতে পাওয়া যাচ্ছে। নতুন বছর উপলক্ষ্যে আয়ুষ্মান ছবিটি শেয়ার করেছিলেন।

ভিরাজভীরের জন্মদিনেও আয়ুষ্মান তার সঙ্গে ছবি শেয়ার করতে ভোলেননি। ছবিটি শেয়ার করে পিতা আয়ুষ্মান ক্যাপশন দিয়েছেন, ''শুভ জন্মদিন জান'।

এই ছবিগুলি এক এওয়ার্ড শো-র রিহার্সাল উপলক্ষ্যে তোলা। ছবিগুলির একটায় দেখা যাচ্ছে, আয়ুষ্মান নিজের ভাই অপরশক্তি খুরানার সঙ্গে মজার পোজ দিয়ে দাঁড়িয়ে। দু'জনেই ওই এওয়ার্ড শো-এর কো-হোস্ট ছিলেন।

আয়ুষ্মান খুরানাকে শেষ দেখা গিয়েছিল, গুলাবো সিতাবো সিনেমায় অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে। করোনার ফলে লকডাউনে, থিয়েটারে রিলিজ না করলেও, ওটিটি প্ল্যাটফর্ম, এমাজন প্রাইম ভিডিওয় ১২ জুন সিনেমাটি রিলিজ করে।

Published by: Pooja Basu
First published: September 14, 2020, 7:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर