• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ASKED IF SHE GOT CORONAVIRUS VACCINATED ACTRESS LARA DUTTA HAD THE BEST REPLY EVER RC

Lara Dutta: করোনার টিকা নিয়েছেন? ভক্তের প্রশ্নের সেরার সেরা জবাব দিলেন লারা!

লারা দত্ত।

রবিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে অভিনেত্রী ও প্রাক্তন বিশ্বসুন্দরী লারা দত্ত (Lara Dutta)। কিন্তু কারণ কী?

  • Share this:

    #মুম্বই: রবিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে অভিনেত্রী ও প্রাক্তন বিশ্বসুন্দরী লারা দত্ত (Lara Dutta)। কিন্তু কারণ কী? কারণ, ট্যুইটারে দেওয়া অভিনেত্রীর একটি জবাব। ৪৩ বছরের অভিনেত্রীকে ট্যুইটারে এক ভক্ত জিজ্ঞেস করেছিলেন, 'আপনি কি করোনার ভ্যাকসিন নিয়েছেন?' এই প্রশ্নের জবাবেই বেশ কিছুটা রসিকতা মিশিয়ে সেরার সেরা জবাব দিয়েছেন লারা। নায়িকা লিখেছেন, 'হ্যাঁ! ছবি পোস্ট করিনি মানে সেটা যে হয়নি এমনটা তো নয়।' তারই সঙ্গে যোগ করেছেন প্রাণ খুলে হাসার ইমোজি ও লাল হৃদয়।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করোনার ভ্যাকসিন নিয়ে সেই ছবি শেয়ার করা। আম আদমি থেকে সেলিব্রিটি, প্রত্যেকেই করোনার টিকা নিয়ে এমনকী দ্বিতীয় ডোজ নিয়েও দ্বিতীয়বার ছবি পোস্ট করছেন। আর সেলিব্রিটিদের দেখে সাধারণ মানুষও আরও বেশি করে পা দিয়েছেন এই ট্রেন্ডে। তারই মধ্যে ছক ভেঙেছেন অভিনেত্রী লারা দত্ত। করোনার টিকা নিয়েও তিনি সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি পোস্ট করেননি। আর তাতেই প্রশ্ন জেগেছে ফ্যানেদের মনে।

    কাজের দিক থেকে লারাকে খুব শীঘ্রই দেখা যাবে অক্ষয় কুমারের 'বেল বটম' ছবিতে। তাঁরই সঙ্গে এই ছবিতে কাজ করেছেন বানী কাপুর ও হুমা কুরেশি। গত বছর লকডাউন ১ খোলার পর প্রথম বিদেশের মাটিতে গিয়ে এই ছবিরই শ্যুটিং হয়েছিল। এই ছবির সহ-প্রযোজক বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেশমুখ, মণীশা আডবানী, মধু ভোজওয়ানি ও নিখিল আডবানী।

    ২০০০ সালে মিস ইউনিভার্সের খেতাব জয় করেছিলেন লারা দত্ত। সুস্মিতা সেনের পর মিস ইউনিভার্স হয়েছিলেন লারা। এর পর ২০০৩ সালে আন্দাজ ছবিতে বলিউডে অভিষেক হয়েছিল নায়িকা হিসেবে। ভাগম ভাগ, কাল, পার্টনার, চলো দিল্লি, দ্য ডন, ওয়েলকাল টু নিউ ইয়র্ক-এর মতো ছবিতে কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন লারা। ২০১১ সালে প্রাক্তন টেনিস তারকা মহেশ ভূপতির সঙ্গে বিয়ে হয়েছে লারার। তাঁদের এক কন্যাসন্তানের নাম সাইরা।

    Published by:Raima Chakraborty
    First published: