সলমনের কথায় বিগ বস ১৫-তেও ফিরতে চান আরশি! সঙ্গে থাকবে তাঁর সন্তানও

সলমনের কথায় বিগ বস ১৫-তেও ফিরতে চান আরশি! সঙ্গে থাকবে তাঁর সন্তানও

সলমনের কথায় বিগ বস ১৫-তেও ফিরতে চান আরশি, থাকবে সন্তানও!

সন্তানকে সঙ্গে নিয়েই ভারতের জনপ্রিয় রিয়ালিটি শো কাঁপানোর ভাবনায় রয়েছেন আফগান মডেল।

  • Share this:

#মুম্বই: বিগ বস ১৫-র সেটে ফিরতে চান অভিনেত্রী আরশি খান (Arshi Khan)। এবার সন্তানকে সঙ্গে নিয়েই ভারতের জনপ্রিয় রিয়ালিটি শো কাঁপানোর ভাবনায় রয়েছেন আফগান মডেল। তবে এটা যে তাঁর একার ইচ্ছা নয়, তাও জানিয়ে দিয়েছেন আরশি।

আফগানিস্তান থেকে এসে ভারতের টেলি-দুনিয়া মাতানো আরশি খান জানিয়েছেন যে বিগ বসের হত্তা-কত্তা তথা বলিউড তারকা সলমন খানই (Salman Khan) তাঁকে অনুষ্ঠানের ১৫তম মরসুমে যোগ দিতে বলেছেন। সেই প্রস্তাবে রাজি হয়েছেন আরশি। বলেছেন যে ছেলে শেরুকে (Sheru) নিয়ে তিনি বিগ বসের সেট কাঁপাতে প্রস্তুত। অবশ্য, বিগ বস ১৪-তেও শেরু নামের এই সফ্ট টয় নিয়ে সেটে ঘুরে বেড়িয়েছেন আরশি!

গত ফেব্রুয়ারি শেষ হয় বিগ বসের ১৪তম মরসুম। ওই মাসের ২০ তারিখ রিয়ালিটি শো-এর চ্যাম্পিয়ন বেছে নেওয়া হয়। অভিনেত্রী রুবিনা দিলায়েকের (Rubina Dilaik) হাতে ওঠে খেতাব। সে লড়াইয়ে সরাসরি না হলেও কিছুটা সামিল ছিলেন আরশি খানও। অনুষ্ঠানের প্রাক্তন প্রতিদ্বন্দ্বী হওয়ার খাতিরে এবার চ্যালেঞ্জার হিসেবে বিগ বসের সেটে হাজির হয়েছিলেন আফগান অভিনেত্রী। ৬৬তম দিনে আচমকা কামব্যাক করে শোরগোল ফেলে দিয়েছিলেন আরশি। তাঁর উপস্থিতি যে বিগ বসের পরিবেশ সরগরম করে তুলেছিল, তা মেনে নিয়েছেন খোদ সলমন খানও।

বিগ বসের ১১তম মরসুমে প্রতিদ্বন্দ্বী হয়েছিলেন আরশি খান। যদিও সেবার তিনি সফলতা পাননি। অনুষ্ঠানের ৮৩তম দিনেই বিগ বসের সেট ছাড়তে হয়েছিল আফগান অভিনেত্রীকে। যদিও তাঁর স্ক্রিন প্রেজেন্স দেখে মুগ্ধ হয়েই সলমন আরশিকে অনুষ্ঠানের ১৪তম মরসুমে চ্যালেঞ্জার হিসেবে আমন্ত্রণ জানিয়েছিলেন বলে জানা গিয়েছে। আগামী মরসুমেও তিনি এভাবে রিয়ালিটি শো-তে ফিরে আসুন,তা বলিউড তারকা নিজে চান বলে জানিয়েছেন অভিনেত্রী। তবে এবার তিনি পুত্র শেরুকে নিয়ে বিগ বসের সেট মাতাতে চান বলে জানিয়েছেন আরশি। তা হলে দেশের প্রথম তারকা হিসেবে অনুষ্ঠানের তিন মরসুমে হাজির থাকবেন মডেল তথা অভিনেত্রী।

থিয়েটারের হাত ধরে অভিনয় জীবনে প্রবেশ করা আরশি ২০১৪ সালে মিস গ্লোরি আর্থ বিউটি কন্টেস্ট জিতেছিলেন। একই বছর তিনি মিসেস বিকিনি অনলাইন প্রতিযোগিতাতে অংশ নিয়ে সাড়া ফেলে দিয়েছিলেন। টেলিভিশন এবং বলিউডের সিলভার স্ক্রিনে মুখ দেখানোর পাশাপাশি তামিল সিনেমাতেও অভিনয় করেছেন আরশি। ২০১৫ সালে পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদির (Shahid Afridi) সঙ্গে সম্পর্কের দাবি তুলে বিতর্ক তৈরি করেছিলেন এই অভিনেত্রী। সেই তিনিই ফের বিগ বসের ১৪তম মরসুমের হাত ধরে আবারও জনপ্রিয় হয়ে উঠেছেন।

Written By: Sambit Ghosh

Published by:Swaralipi Dasgupta
First published:
0

লেটেস্ট খবর