corona virus btn
corona virus btn
Loading

'কালাজাদু' করে বশ! 'খুনই করা হয়েছে সুশান্তকে, ১০০ শতাংশ নিশ্চিত', বিস্ফোরক রিয়ার প্রতিবেশী

'কালাজাদু' করে বশ! 'খুনই করা হয়েছে সুশান্তকে, ১০০ শতাংশ নিশ্চিত', বিস্ফোরক রিয়ার প্রতিবেশী

ইউরোপ থেকে ঘুরে আসার পরে তিনমাস সুশান্ত চক্রবর্তী পরিবারের সঙ্গে ছিলেন, তাঁদের ফ্ল্যাটে। সেই সময়ই তাঁর ওপর 'কালাজাদু' করে পরিবার, দাবি প্রতিবেশী যুবতীর।

  • Share this:

#মুম্বই: আগেও অভিযোগ উঠেছিল রিয়ার পরিবার নাকি 'ব্ল্যাক ম্যাজিক' করে সুশান্তকে বশ করেছিল। পরিবারের কারও সঙ্গে মিশতে দেওয়া হত না তাঁকে। এমনকি রিয়া ছাড়া যাতে আর কারও ওপরে ভরসা না করেন অভিনেতা, তার বন্দবস্ত করা হয়েছিল। এবারেও ঠিক একই অভিযোগ উঠেছে রিয়া এবং তাঁর পরিবারের  বিরুদ্ধে। আর সেই অভিযোগ জানিয়েছেন খোদ রিয়াই প্রতিবেশী এক যুবতী।

TIMES NOW-এ প্রকাশিত একটি প্রতিবেদনে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, নাম প্রকাশে অনিচ্ছুক ওই যুবতী বৃহস্পতিবার সংবাদ মাধ্যমের সামনে বিস্ফোরক অভিযোগ করেছে। তিনি বলেন, "সুশান্ত খুনই হয়েছেন। ১০০ শতাংশ নিশ্চিত।" আর তার কারণ হিসেবে বেশ কয়েটি প্রমাণ তুলে ধরেছেন।

যুবতী বলেন, "ইউরোপ থেকে ঘুরে আসার পরে তিনমাস সুশান্ত চক্রবর্তী পরিবারের সঙ্গে ছিলেন, তাঁদের ফ্ল্যাটে। সেই সময়ই তাঁর ওপর 'কালাজাদু' করে পরিবার। এরপরেই ধীরে ধীরে বদলে যেতে শুরু করেন তিনি। তাঁর দাবি, "রিয়া চক্রবর্তীর মা'কে অবিলম্বে গ্রেফতার করুক সিবিআই। তিনি কালাজাদু সংক্রান্তি সবকিছু জানেন, আপনারাই জিজ্ঞাসা করুন।" যদিও রিয়া চক্রবর্তীর প্রতিবেশী ওই যুবতীর দাবি কতটা যুক্তিযুক্ত বা সত্যি তা যাচাই করা হয়নি।

প্রসঙ্গত, এর আগে সুশান্তের প্রাক্তন ম্যানেজার অঙ্কিত আচার্য দাবি করেছিলেন, রিয়া রহস্যজনক ধরনের পুজো করত। সুশান্তের রাঁধুনি নীরজও দাবি করেছিল, রিয়া   তাঁর ফ্ল্যাটে 'কালাজাদু' সংক্রান্ত পুজোর আয়োজন করেছিল। সুশান্তের অ্যাকাউন্টেন্ট রজত মিওয়াত-ও প্রায় একই দাবি করে বলেন, "রিয়া ব্ল্যাক ম্যাজিক' করত।"

Published by: Shubhagata Dey
First published: August 27, 2020, 7:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर