ধর্মশালায় করিনা-তৈমুরের ব্যক্তিগত ফোটোগ্রাফার এমন একজন, যাঁকে একবারও দেখা যায়নি

শ্যুটিংয়ের কাজে সইফ অনেকদিন ধরেই আছেন ধর্মশালাতে। আর দিওয়ালি উপলক্ষে তাঁর সঙ্গে যোগ দিয়েছেন করিনা আর তৈমুরও।

শ্যুটিংয়ের কাজে সইফ অনেকদিন ধরেই আছেন ধর্মশালাতে। আর দিওয়ালি উপলক্ষে তাঁর সঙ্গে যোগ দিয়েছেন করিনা আর তৈমুরও।

  • Share this:

    #ধর্মশালা: এ বছরের দিওয়ালিটা সত্যিই অন্যরকম । দ্বিতীয়বার মা হতে চলেছেন ৪০ বছরের করিনা কাপুর খান । এই নিয়ে চতুর্থবার বাবা হতে চলেছেন সইফ । তাই একটু স্পেশ্যালভাবে এই দিওয়ালি উদযাপন করলেন নবাব আর তাঁর বেগমজান । সঙ্গে খুদে নবাব তৈমুরও রয়েছে ।

    আসলে সইফ কিছুদিন ধরেই ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী ছবি 'ভূত পুলিশ'-এর শ্যুটিং নিয়ে। শ্যুটিংয়ের কাজে তিনি আছেন ধর্মশালাতে। আর দিওয়ালি উপলক্ষে তাঁর সঙ্গে যোগ দিয়েছেন করিনা আর তৈমুরও। করিনার বেবিমুন যেমন হল, তেমনই করোনার কারণে বহুদিন কোথাও বেড়াতে না যাওয়ার আক্ষেপটাও পুষিয়ে গেল এই ছোট্ট ট্রিপে ।

    আবার শুধু নবাব পরিবারই নয়, করিনাদের সঙ্গে ধর্মশালাতে পৌঁছে গিয়েছেন করিনার বান্ধবী মালাইকা আরোরা আর তাঁর বয়ফ্রেন্ড অর্জুন কাপুরও । মাঝেমধ্যেই তাঁদের ছবি আসছে প্রকাশ্যে । পাহাড়ের কোলে সকালের রোদে করিনা আর টিমের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন মালাইকা নিজে । বিকেলে পাহাড়ের রাস্তায় সকলের হেঁটে বেড়ানোর ভিডিও ভাইরাল হয়েছিল । সেই ভিডিওতে তৈমুরকে বলতে শোনা যায়, ‘ছবি তুলো না প্লিজ ।’

    এরপর আরও দু’টি ছবি সম্প্রতি বেবো শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে । দেখা যাচ্ছে, বাবার কাঁধে চেপে পাহাড়ে ঘুরে বেড়াচ্ছে ছোট্ট তৈমুর । অন্যটায় সঙ্গে রয়েছেন করিনা নিজেও । ছবি দু’টি তুলে দিয়েছেন অর্জুন কাপুর । সে কথা ক্যাপশনে করিনা উল্ল্যেখ করলেও এখনও পর্যন্ত অর্জুনকে একবারও সামনে আসতে দেখা যায়নি ।

    আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা । তাঁর থেকে অর্জুন ৯ বছরের ছোট । মালাইকা এখন ৪৩, অর্জুন ৩৪ । তাঁদের এই অসমবয়সী সম্পর্ক নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছে । প্রথমদিকে স্বীকার করতে না চাইলেও এখন খুল্লামখুল্লাই প্রেম করেন তাঁরা । মাস দুয়েক আগে দু’জনে একইসঙ্গে করোনা পজেটিভ হয়েছিল । এখন অবশ্য দু’জনেই সুস্থ আছেন ।

    Published by:Simli Raha
    First published: