গভীর রাতে অর্জুন কাপুরের শার্ট খুললেন কে? ছবিই বা কে তুললেন ? শুরু শোরগোল

গভীর রাতে অর্জুন কাপুরের শার্ট খুললেন কে? ছবিই বা কে তুললেন ? শুরু শোরগোল

মজার ব্যাপার, ছবিটি কে তুলে দিয়েছেন, তা নায়ক খোলাখুলি জানাননি। শুধু Her বলেই ছেড়ে দিয়েছেন...

মজার ব্যাপার, ছবিটি কে তুলে দিয়েছেন, তা নায়ক খোলাখুলি জানাননি। শুধু Her বলেই ছেড়ে দিয়েছেন...

  • Share this:

#মুম্বই: ইনস্টাগ্রাম-এ বেশ অ্যাক্টিভ অর্জুন কপুর। নিয়মিত ফ্যানেদের জন্য নানারকম আপডেট দিতে থাকেন! নিজের হ্যান্ডসাম ছবি হোক কী ভ্যাকেশনের ছবি... বাদ যায়না কিছুই! বলিউডের 'ব্লু আইড বয়' এবার শেয়ার করলেন নিজের একটি ছবি। আর তা নিয়েই নতুন করে তাঁর প্রেমের সম্পর্ক নিয়ে ছড়িয়ে পড়ল কথা।

মজার ব্যাপার, ছবিটি কে তুলে দিয়েছেন, তা নায়ক খোলাখুলি জানাননি। শুধু Her বলেই ছেড়ে দিয়েছেন! সকলের বক্তব্য- অর্জুন তাঁর বান্ধবী মালাইকা অরোরা (Malaika Arora)-কে এই ছবির ক্রেডিট দিয়েছেন।

ছবিটিতে চাঁদের আলো ও লাইটের আলোর ফোকাসে দেখা যায় অভিনেতাকে...দুই মিলিয়ে দারুণ ইয়োলো টোনের একটি ফিল্টার তৈরি হয়েছে। ছবির ক্যাপশনেও চাঁদের আলোর কথা উল্লেখ করেন তিনি।

View this post on Instagram

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

ছবিটি পোস্টের সঙ্গে সঙ্গেই তুমুল চর্চা শুরু হয়ে যায় বলি-মহলে। অনেকেরই প্রশ্ন- এমন গভীর রাতে সত্যিই কি অর্জুনের ছবি তুলে দিয়েছেন মালাইকা? তা হলে জামার বোতাম খোলা থাকার নেপথ্যেও রয়েছেন তিনি? দু'জনে কি হালফিলে একই বাড়িতে থাকছেন? পড়ে যায় তোলপাড়। ফায়ার ইমোজি, লাভ রিঅ্যাকশন আর লাইকে ভরপুর! ছবিটির লোকেশন নিয়েও শুরু হয় আলোচনা। পরে আগের একটি ছবি থেকে বোঝা যায়, এটিও তাঁদের গোয়া ভ্যাকেশনে তোলা ছবি। কারণ নতুন বছরে পোস্ট করা একটি ছবির সঙ্গে শার্টের ডিজাইন ও রং মিলে যায়। সেই ছবিতে অবশ্য মালাইকার সঙ্গেই দেখা গিয়েছিল অর্জুনকে। ছবিটি পোস্টও করা হয়েছিল মালাইকার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে।

তবে, বর্তমানে দু'জনেই ভ্যাকেশন শেষে কাজে ফিরেছেন। অর্জুন ভূত পুলিশ (Bhoot Police) সিনেমার শ্যুটিংয়ের জন্য বর্তমানে রয়েছেন রাজস্থানের জয়সলমের-এ। কিছু দিন আগেই অভিনেতা শ্যুটিং টিমের সঙ্গে একটি ছবি শেয়ার করেন যাতে দেখা মেলে সইফ আলি খান (Saif Ali Khan)-এরও। জানা যাচ্ছে, এই সিনেমাটির ৭৫ শতাংশ কাজই হয়ে গিয়েছে। শ্যুটিং হয়েছে ডালহৌসি ও ধর্মশালায়।

View this post on Instagram

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

এই ছবিতে অর্জুনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে জ্যাকেলিন ফার্নান্ডেজ ( Jacqueline Fernandez), ইয়ামি গৌতম (Yami Gautam), জাভেদ জাফরি (Jaaved Jaaferi) ও সইফকেও। ছবিটি পরিচালনা করছেন পবন কৃপালনি। প্রযোজক রমেশ তৌরানি (Ramesh Taurani) ও আকাশ পুরি (Akshai Puri)। শ্যুটিং টিমের সঙ্গে বর্তমানে তৌরানিও রাজস্থানেই রয়েছেন বলে জানা গিয়েছে।

Published by:Rukmini Mazumder
First published: