Arjun Kapoor: সময়টা দারুণ যাচ্ছে অর্জুন কাপুরের, কেন জানেন?

অর্জুন কাপুর।

সময়টা বেশ ভালো কাটছে অভিনেতা অর্জুন কাপুরের (Arjun Kapoor)। তার কারণ অবশ্যই তাঁর কাজ। এই লকডাউনের বাজারে পর পর সপ্তাহে মুক্তি পেয়েছে তাঁর দু'টি ছবি।

  • Share this:

    #মুম্বই: সময়টা বেশ ভালো কাটছে অভিনেতা অর্জুন কাপুরের (Arjun Kapoor)। তার কারণ অবশ্যই তাঁর কাজ। এই লকডাউনের বাজারে পর পর সপ্তাহে মুক্তি পেয়েছে তাঁর দু'টি ছবি। 'সর্দার কা গ্র্যান্ডসন' (Sardar Ka Grandson) অন্যদিকে, 'সন্দীপ অওর পিঙ্কি ফারার' (Sandeep Aur Pinky Faraar)। দুটি ছবিই ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। সর্দার কা গ্র্যান্ডসন নিয়ে দর্শকের মনে খুব একটা দাগ কাটতে না পারলেও, সন্দীপ অওর পিঙ্কি ফারার ছবিতে অভিনয় মুগ্ধ করেছেন অর্জুন। ফলে স্বাভাবিক ভাবেই নতুন নতুন কাজ এসে তাঁর দরজায় কড়া নাড়ছে।

    হাতে এখনও রয়েছে 'এক ভিলেন ২' এবং 'ভূত পুলিশ'-এর কাজ। জন আব্রাহাম ও সইফ আলি খানের সঙ্গে পরের ছবিগুলিতে দেখা যাবে অর্জুনকে। এবার তাঁর কাছে এসে উপস্থিত হয়েছে আরও একটি নতুন ফিল্মের অফার। ভূত পুলিশ ডিজনি প্লাস হটস্টারে মুক্তির অপেক্ষায়, তার আগেই একটি রোম্যান্টিক থ্রিলার ছবিতে সুযোগ পেয়েছেন অভিনেতা। সূত্রের খবর, এই নতুন ছবিটির পরিচালক অজয় বহেল। প্রযোজক ভূষণ কুমার ও শৈলেশ আর সিং।

    অজয় বহেলের শেষ ছবি ছিল অক্ষয় খান্না ও রিচা চাড্ডা অভিনীত 'সেকশন ৩৭৫' ছবিটি। ক্রিটিক্সের চোখে বেশ ভালো রেজাল্ট করেছিল ছবিটি। দর্শকেরও বেশ পছন্দ হয়েছিল ছবি। সেই পরিচালকই এবার একটি রোম্যান্টিক থ্রিলারের গল্প ফেঁদে ফেলেছেন। বলিউড সূত্রে খবর, 'একটি ত্রিকোণ প্রেমের গল্পকে কেন্দ্র করে গড়ে উঠবে ছবিটি। অর্জুনের বিপরীতে দুই নায়িকাকে দেখা যাবে। যদিও নায়িকাদের এখনও ঠিক করা হয়নি।'

    জানা গিয়েছে, দিবাকর বন্দ্যোপাধ্যায়ের সন্দীপ অওর পিঙ্কি ফারারে অর্জুনের অভিনয় দেখেই অজয় বহেল অর্জুনকে তাঁর পরের ছবির জন্য ভেবে ফেলেছিলেন। তাঁর চরিত্রে ফ্ল্যামবয়ান্ট একটা পরত থাকবে। তবে গল্পে থাকবে দারুণ এক ট্যুইস্ট। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই অর্জুনের কাছে স্ক্রিপ্টও পৌঁছে গিয়েছে। আর স্ক্রিপ্ট পড়ে বেশ ভালো লেগেছে অভিনেতার। লকডাউন খানিকটা শিথিল হলেই এই ছবির শ্যুটিং শুরু হবে বলে জানা গিয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published: