Arjun-Anshula: জীবনের সমস্ত সঞ্চয় দান করলেন অর্জুন-অংশুলা! করোনা যুদ্ধে দিলেন ১ কোটি টাকা

Arjun-Anshula: জীবনের সমস্ত সঞ্চয় দান করলেন অর্জুন-অংশুলা! করোনা যুদ্ধে দিলেন ১ কোটি টাকা

১ কোটি টাকা দান করলেন অর্জুন-অংশুলা ।

বলিউডের দুই জনপ্রিয় ভাই-বোন অর্জুন-অংশুলা । দু’জনেই মুক্ত হস্তে দান করলেন করোনা যুদ্ধে । দান করলেন ১ কোটি, পাশে দাঁড়ালেন ৩০ হাজার কোভিড আক্রান্ত পরিবারের ।

  • Share this:

    #মুম্বই: করোনার দ্বিতীয় ঢেউ (Corona Second Wave) দেশে আচড়ে পড়েছে । কিন্তু হাতে গোনা কয়েকজন ছাড়া বাকি সেলিব্রিটিদের টিকিটিও দেখা যাচ্ছে না । দেশে কাতারে কাতারে মরছে মানুষ, অক্সিজেনের অভাবে তিলে তিলে শেষ হয়ে যাচ্ছে একেকটা প্রাণ, নেই পর্যাপ্ত পরিমাণে টিকাও। আর বলিউড সেলিব্রিটিরা গায়ে হাওয়া লাগিয়ে কেউ ঘুরতে যাচ্ছেন মালদ্বীপে, কেউ পোস্ট করছেন রঙিন সেলফি । দেশ জুড়ে হাহাকার, আর্তনাদের শব্দ যেন কানেও পৌঁছচ্ছে না তাঁদের ।

    কিন্তু সে পথে হাঁটলেন না বলি-অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor ) ও তাঁর বোন অংশুলা কাপুর (Anshula Kapoor) । দু’জনেই মুক্ত হস্তে দান করলেন করোনা যুদ্ধে । পাশে দাঁড়ালেন ৩০ হাজার কোভিড আক্রান্ত পরিবারের । অনলাইন সেলিব্রিটি ফান্ড রাইজিং (online celebrity fundraising platform, Fankind)-এর মাধ্যমে এই বিপুল অঙ্কের টাকা তুলেছেন প্রযোজক বনি কাপুর ও মোনা কাপুরের দুই ছেলেমেয়ে ।

    View this post on Instagram

    A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

    এই প্রসঙ্গে অর্জুন কাপুর জানিয়েছেন, তাঁর জীবনের অনেকটা সঞ্চয় এই কাজে দান করেছেন তিনি । আর সেটা করতে পেরে দারুণ খুশি তিনি । তিনি বলেছেন, ‘‘এই প্যানডেমিক আমাদের মানুষের যন্ত্রণা দেখিয়েছে । এটাই সঠিক সময়, মানুষের পাশে এসে দাঁড়ানোর । মাসের রেশন থেকে শুরু করে গরম খাবার, হাতে নগদ টাকা, স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম সবটাই তাঁদের দেওয়ার চেষ্টা করছি আমরা ।’’

    কাতারে কাতারে মরছেন দেশের মানুষ । করোনার ছবলে সবকিছু টালমাটাল হযে গিয়েছে । আর এ হেন পরিস্থিতিতে এগিয়ে এসেছেন অনেক তারকাই । সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বাস্তবের রুক্ষ মাটি.... মানুষের কাঁধে হাত রেখে বলছেন ‘পাশে আছি ।’ এই কঠিন কঠোর পৃথিবীতে এর থেকে আর বেশি কী-ই বা দরকার । দেশ জুড়ে আজ বহু তারকারা তাঁদের ঝুলি উপুড় করে দিয়েছেন । কেউ দান করেছেন দেশের তহবিলে, কেউ দিচ্ছেন অক্সিজেন সিলিন্ডার, কেউ বিশ্ববাসীর থেকে জোগাড় করছেন অনুদান । নিজেদের সাধ্য মতো দিয়ে এ বার পাশে দাঁড়ালেন অর্জুন-অংশুলাও ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর