Arijit Singh's Mother Dies: করোনামুক্ত হয়েও শেষরক্ষা হল না! প্রয়াত অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং

প্রয়াত অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং। ফাইল ছবি।

প্রয়াত জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং। করোনা আক্রান্ত হয়ে ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

  • Share this:

    #কলকাতাঃ প্রয়াত জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং। করোনা আক্রান্ত হয়ে ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৭ বছর। মাকে চিকিৎসার জন্য জিয়াগঞ্জ থেকে প্রথমে বহরমপুর মাতৃসদন  ও পরে কলকাতায় নিয়ে আসেন অরিজিৎ। এই কয়েকদিন কলকাতায় ছিলেন অরিজিৎ ও তাঁর স্ত্রী কোয়েল। একমো ভেন্টিলেশনে ছিলেন তিনি। তার মাঝেই ব্রেন স্ট্রোক হয়। তারপরেই আজ সকালে আসে দুঃসংবাদ।

    দিন কয়েক আগে করোনা আক্রান্ত হন অদিতি সিং। চিকিৎসার জন্য তাঁকে জিয়াগঞ্জ থেকে প্রথমে বহরমপুর মাতৃসদনও পরে কলকাতায় নিয়ে যাওয়া হয়। একমো (ECMO) সাপোর্টে ছিলেন অদিতি সিং। সেখান থেকে ১৭ মে তিই সুস্থ হয়ে ওঠেন অনেকটাই। করোনা মুক্ত হন। এরপরই সেদিনই ব্রেন স্ট্রোক হয় তাঁর। শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। ধীরে ধীরে একটি একটি করে অঙ্গ সাড়া দেওয়া বন্ধ করে দিচ্ছিল। বুধবার রাতেই সব শেষ। রাত ১১ টা নাগাদ মারা যান তিনি। আজ সকাল পাঁচটা নাগাদ পরিবারের সদস্যরা দেহ নিয়ে মুর্শিদাবাদের উদ্দেশ্যে রওনা হন।  মাকে হারিয়ে শোকস্তব্ধ অরিজিৎ এবং তাঁর বোন অমৃতা।

    কিছুদিন আগেই অরিজিৎ সিংয়ের মায়ের জন্য A নেগেটিভ রক্ত চেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়-সহ আরও অনেকে। এগিয়ে আসেন বেশ কয়েকজন। রক্ত দেওয়ার পর অবস্থার একটু উন্নতিও হয়েছিল। কিন্তু শেষরক্ষা হল না।

    Avijit Chanda

    Published by:Shubhagata Dey
    First published: