Home /News /entertainment /
Sidharth-Shehnaaz: ঠিক নেই কোনও কিছুই, ভাঙনের মুখে এবার শেহনাজ-সিদ্ধার্থের সম্পর্ক

Sidharth-Shehnaaz: ঠিক নেই কোনও কিছুই, ভাঙনের মুখে এবার শেহনাজ-সিদ্ধার্থের সম্পর্ক

ঠিক নেই কোনও কিছুই, ভাঙনের মুখে এবার শেহনাজ-সিদ্ধার্থের সম্পর্ক!

ঠিক নেই কোনও কিছুই, ভাঙনের মুখে এবার শেহনাজ-সিদ্ধার্থের সম্পর্ক!

সঠিক কারণ জানা না থাকলেও অনেকেই বলছেন, হয় তো সিদ্ধার্থের রাগই শেহনাজকে তাঁর থেকে দূরে নিয়ে গিয়েছে!

  • Share this:

#মুম্বই: বিগ বস ১৩ (Bigg Boss 13) থেকেই চর্চায় রয়েছেন পঞ্জাবি গায়িকা তথা অভিনেত্রী শেহনাজ গিল (Shehnaaz Gill)। সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় নহনাজের প্রতিটি পোস্টই দর্শকদের মন ছুঁয়ে যায়। বিগ বস ১৩ থেকে লাগাতার এই চর্চায় থাকার কারণ অনেকটা তাঁর বন্ধু তথা বিগ বস ১৩ জয়ী সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)।

বিগ বস থেকে বেরোনোর পরই সিদ্ধার্থ ও তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয় বলি পাড়ায়। বেশ কিছু পার্টিতে, অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখাও যায়। সম্প্রতি শেহনাজের জন্মদিনেও তাঁর পরিবারের সঙ্গে বিশেষ বন্ধু সিদ্ধার্থকে দেখা যায়। তার পর থেকেই গুঞ্জন আরও জোরালো হয় তাঁরা ডেট করছেন। ফ্যানেরা তাঁদের সিডনাজ (SidNaaz) বলেও ডাকতে শুরু করে। কিন্তু অভিনেতা বা অভিনেত্রী কেউই এই কথা ক্যামেরার সামনে স্বীকার করেননি। তাঁরা প্রথম থেকেই দাবি করে আসছেন, তাঁরা বেস্ট ফ্রেন্ড।

এই বেস্ট ফ্রেন্ডের সঙ্গেই এবার সম্পর্ক খারাপ হয়েছে শেহনাজের। শোনা যাচ্ছে, দু'জনের মধ্যে কোনও যোগাযোগ নেই আর। সামাজিক মাধ্যমেও একে অপরের সঙ্গে দূরত্ব বজায় রেখে চলছেন। এই কথা তাঁরা স্বীকার না করলেও তাঁদের কাছের বন্ধুরা জানাচ্ছেন বিষয়টি অনেকাংশে সত্যি। তবে, ঠিক কেন হঠাৎ করে এত খারাপ হল সম্পর্ক, সে বিষয়ে কিছু জানা যায়নি।

বিগ বস থেকে বেরোনোর পর একদিকে যেমন নিজের চেহারায় পরিবর্তন এনেছেন অভিনেত্রী তেমনই সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ থাকছেন। নিজের Instagram-এ লাইভ হয়ে ফ্যানদের সঙ্গে মাঝেমধ্যেই নানান ধরনের কথোপকথন করে থাকেন তিনি। এই কথোপকথনের মাঝেই একাধিকবার উঠে এসেছে তাঁর ও সিদ্ধার্থের সম্পর্কের কথাও। অনেকেই তাঁকে বিয়ের ব্যাপারেও প্রশ্ন করে বসেন। যার উত্তরে তিনি বলেন, তাঁর বিয়ে করার বয়সই হয়নি এখনও।

এই জুটি সম্প্রতি দুই মিউজিক ভিডিওতে কাজ করেছেন। অফ স্ক্রিনের সঙ্গে সঙ্গে তাঁদের অন-স্ক্রিন রসায়নও দর্শকদের বেশ পছন্দ হয়েছে। শেহনাজকে ট্রোল করা নিয়ে তাঁর পাশেও থেকেছেন সিদ্ধার্থ কিন্তু হঠাৎ এসবে ছন্দপতন হয়েছে সম্প্রতি। যার পিছনে সঠিক কারণ জানা না থাকলেও অনেকেই বলছেন, হয় তো সিদ্ধার্থের রাগই শেহনাজকে তাঁর থেকে দূরে নিয়ে গিয়েছে!

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Shehnaaz Gill, Sidharth Shukla

পরবর্তী খবর