Home /News /entertainment /
Janhvi Kapoor: জিমে গিয়ে ধস্তাধস্তি করছেন জাহ্নবী, খুশি? মুহূর্তে ভাইরাল ভিডিও

Janhvi Kapoor: জিমে গিয়ে ধস্তাধস্তি করছেন জাহ্নবী, খুশি? মুহূর্তে ভাইরাল ভিডিও

ভিডিও Instagram-এ শেয়ার করে জাহ্নবী একটি ক্যাপশনে লিখেছেন, “আমরা আমাদের ওয়ার্কআউট নিয়ে ভীষণ সিরিয়াস”!

  • Share this:

#মুম্বই: আবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জাহ্নবী কাপুর (Jhanvi Kapoor) ৷ নিমেষেই ভাইরাল হল জাহ্নবী ও তাঁর বোন খুশি কাপুরের (Khushi Kapoor) নতুন ভিডিও। জিমে পাইলেট সেশন চলাকালীন দুই বোনের মজার একটি দৃশ্য ভাইরাল হয়েছে।

Instagram-এর ভিডিওটিতে খুশিকে একটি কার্পেটের ওপরে শুয়ে থাকতে দেখা গিয়েছে। জাহ্নবী তাঁর পা দু'টো ধরে কিছু একটা করতে চাইছিলেন। সেই সময় শুয়ে থাকা অবস্থায় উদ্দাম হাসতে দেখা গিয়েছে খুশিকে। জাহ্নবী লাল ও পার্পেল রঙের জিম আউটফিট পরেছিলেন, খুশি পরেছিলেন ধূসর ও কালো রঙের আউটফিট। এই ভিডিওটিকে ক্যামেরাবন্দী করেছেন তাঁদের জিম ট্রেনার নম্রতা পুরোহিত (Namrata Purohit)। এই ভিডিও Instagram-এ শেয়ার করে জাহ্নবী একটি ক্যাপশনে লিখেছেন, “আমরা আমাদের ওয়ার্কআউট নিয়ে ভীষণ সিরিয়াস”!

কিছু দিন আগে খুশি কাপুর নিজের Instagram হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে দুই বোনকে একফ্রেমে দেখা গিয়েছিল। জাহ্নবী কাপুর একটি রামধনু রঙের শার্ট পরেছিলেন। খুশি পরেছিলেন ব্ল্যাক অফ-সোল্ডার টপ। খুব অল্প মেক আপে অনবদ্য দেখতে লেগেছিল দুই বোনকে। দু'জনেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। নিয়ম করে নানা ধরনের ছবি ভিডিও পোস্ট করেন। দু'জনেই দু'জনের পোস্টে লাইক-কমেন্ট করেন।

জাহ্নবী ও খুশি কাপুর হলেন প্রবীণ বলিউড ব্যক্তিত্ব বনি কাপুর (Boney Kapoor) ও শ্রীদেবীর (Sridevi) কন্যা। এছাড়াও বনি কাপুরের প্রথম পক্ষের দুই সন্তান রয়েছে- অর্জুন কাপুর (Arjun Kapoor), অংশুলা কাপুর (Anshula Kapoor)। কিছু দিন আগেই ফাদার্স ডে গিয়েছে। ফাদার্স ডে উদযাপন করতে চার ভাই-বোন ও বাবা বনি কাপুর একটি ডিনার ডেটে গিয়েছিলেন। 'ধড়ক' (Dhadak) ছবি দিয়ে বলিউডে পা রাখেন জাহ্নবী। এই ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়। কিছুদিন আগেই 'রুহি' (Roohi) ছবিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন রাজকুমার রাও (Rajkummar Rao) ও বরুণ শর্মা (Varun Sharma)। বলিউডে ‘গুড লাক জেরি’ (Good Luck Jerry) নামের জাহ্নবীর একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Janhvi Kapoor, Khushi Kapoor

পরবর্তী খবর