AR Rahman: সঞ্চালিকা হিন্দি বলছেন! ট্রোল করে মঞ্চ থেকে নেমে কী করলেন এআর রহমান? দেখুন সেই ভিডিও

ট্রোল করে মঞ্চ থেকে নেমে কী করলেন এ আর রহমান

সঞ্চালিকা হিন্দি বলায় তাঁকে ট্রোল করলেন সুরের সম্রাট এ আর রহমান। ৯৯টি গানের অডিও লঞ্চে সঞ্চালনা করতে গিয়ে হিন্দি বলেন সঞ্চালিকা। আর তখনই ট্রোল করেন এআর রহমান।

  • Share this:

    #চেন্নাই: সঞ্চালিকা হিন্দি বলায় তাঁকে ট্রোল করলেন সুরের সম্রাট এ আর রহমান। ৯৯টি গানের অডিও লঞ্চে সঞ্চালনা করতে গিয়ে হিন্দি বলেন সঞ্চালিকা। আর তখনই ট্রোল করেন এআর রহমান। এবং অনুষ্ঠানের মঞ্চ থেকেও সঙ্গে সঙ্গে নেমে যান তিনি।

    অনুষ্ঠানে ইহান ভাটকে হিন্দিতে শুভেচ্ছা জানান সঞ্চালিকা। সঙ্গে সঙ্গে অবাক হয়ে এআর রহমান প্রশ্ন করেন হিন্দি! বলেই তিনি মঞ্চ থেকে নেমে যান। পরে যদিও শিল্পী বলেন যে তিনি মজা করছিলেন। সঞ্চালিকাও বিষয়টিকে হালকা ভাবেই নেন। তিনি বলেন শুধু ইহানকেই তিনি হিন্দিতে স্বাগত জানাচ্ছিলেন।

    View this post on Instagram

    A post shared by Surya (@suryasurya5073)

    তামিলনাড়ুর মানুষ সব সময়ে হিন্দি সাম্রাজ্যবাদের বিরুদ্ধে কথা বলে এসেছেন। কয়েক মাস আগেও হিন্দি ভাষা আরোপের বিরুদ্ধে বিশেষ টি-শার্ট পরে প্রতিবাদ জানিয়েছিলেন কয়েকজন সেলেব্রিটিও। এআর রহমান সাধারণত বিতর্ক থেকে দূরেই থাকেন। কিন্তু তিনিও সঞ্চালিকার মুখে হিন্দি শুনে ট্রোল করেন। সঞ্চালিকাকে হিন্দি বলতে দেখে মঞ্চ থেকে তিনি বেরিয়েও যান।

    সঙ্গে তামিলে সেই সঞ্চালিকাকে এআর রহমান জিজ্ঞাসা করেন, তোমায় কি আমি জিজ্ঞাসা করিনি যে তুমি তামিল বলতে পারো কি না? সঞ্চালিকাও উত্তর দেন তামিলেই। এবং বলেন, ইহানকে শুভেচ্ছা জানাতেই তিনি হিন্দি বলেছেন। এই ঘটনার ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে সেই সঞ্চালিকাও ঘটনাটি হেসেই সামাল দেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: