‘বিয়ের পর কাজ করতে চাই না’, বলার পরেও কেন আবার শ্যুটিং শুরু করতে হল অনুষ্কাকে?

‘বিয়ের পর কাজ করতে চাই না’, বলার পরেও কেন আবার শ্যুটিং শুরু করতে হল অনুষ্কাকে?

বিয়ের পর একদিনও ক্যামেরা থেকে দূরে থাকেননি বিরাট-ঘরণী । মা হওয়ার পরেও ফের ফ্লোরে নামতে দেখা গেল অনুষ্কাকে । অথচ, এই অনুষ্কাই এক সময় বলেছিলেন, বিয়ের পর তিনি আর কাজ করতে চান না ।

বিয়ের পর একদিনও ক্যামেরা থেকে দূরে থাকেননি বিরাট-ঘরণী । মা হওয়ার পরেও ফের ফ্লোরে নামতে দেখা গেল অনুষ্কাকে । অথচ, এই অনুষ্কাই এক সময় বলেছিলেন, বিয়ের পর তিনি আর কাজ করতে চান না ।

  • Share this:

    #মুম্বই: গত ১১ জানুয়ারি নতুন অধ্যায় শুরু হয়েছে বিরাট-অনুষ্কার জীবনে । তাঁদের পরিবারে এসেছে নতুন সদস্য । বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মা (Anushka Sharma)-র প্রথম সন্তান ভামিকা । মেয়েকে এখনও প্রকাশ্যে আনেননি বিরুষ্কা । মেয়ের জন্মের পরই এই তারকা দম্পতি জানিয়েছিলেন, সন্তানকে মিডিয়ার আকর্ষণ থেকে দূরেই রাখতে চান । তাঁরা চান তাঁদের সন্তান সেলিব্রিটি হিসেবে নয়, সাধারণ মানুষের মতোই বড় হয়ে উঠুক । মা দুর্গার নামে তাঁরা মেয়ের নাম রেখেছেন ভামিকা । বিরাট-অনুষ্কা দু’জনেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় । মেয়ের মুখ আড়াল করা দু’টি ছবিও তাঁরা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় । কিন্তু তাকে সামনাসামনি আনেননি এখনও ।

    দেখতে দেখতে মেয়ের বয়সও আড়াই মাস হয়ে গেল । বাবা, বিরাট এর মধ্যেই অনেকগুলো ম্যাচ খেলে ফেলেছেন । পিতৃত্বকালীন ছুটির মেয়াদ শেষ হয়ে গিয়েছে তাঁর । এ বার কাছে ফেরার পালা ব্যস্ত মা, অনুষ্কারও । তাই দুধের শিশুকে ঘরে রেখেই কাজে বেরলেন নায়িকা । যদিও এর আগে তিনি জানিয়েছিলেন সন্তান জন্মের পর হয়তো এপ্রিলের শেষে বা মে মাসে ফের ছবির শ্যুটিং শুরু করবেন তিনি । কিন্তু তার অনেক আগেই অনুষ্কাকে দেখা গেল শ্যুটিং ফ্লোরে ।

    বিয়ের পর একদিনও ক্যামেরা থেকে দূরে থাকেননি বিরাট-ঘরণী । মা হওয়ার পরেও ফের ফ্লোরে নামতে দেখা গেল অনুষ্কাকে । অথচ, এই অনুষ্কাই এক সময় বলেছিলেন, বিয়ের পর তিনি আর কাজ করতে চান না । পুরনো সেই সাক্ষাৎকারের একটি ভিডিও ক্লিপিং সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় । সিমি গারেওয়ালের টক শো ‘ইন্ডিয়া’স মোস্ট ডিজায়রেবল’-এর মঞ্চে এসে ২০১২ সালে অনুষ্কা বলেছিলেন, বিয়ে তাঁর কাছে খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয় । তিনি বিয়ে করবেন । সন্তানের জন্মও দেবেন । হয়তো বিয়ের পর আর কাজ করবেন না তিনি । মা হওযার পর ফের শ্যুটিং শুরু করার পর সেই পুরনো ভিডিওটি এখন সুপার ভাইরাল নেটদুনিয়ায় ।

    যদিও সিনেমার শ্যুটিং এখনও শুরু করেননি অনুষ্কা । বুধবার তাঁকে দেখা গিয়েছে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে উপস্থিত থাকতে । অনুষ্কা বরাবরই ফিগার সচেতন । প্রেগন্যান্সির সময়েও চুটিয়ে শরীরচর্চা করে গিয়েছেন তিনি । তাই মাতৃত্বকালীন মেদ জমেনি তাঁর শরীরে । এখনও যেন তাঁর ফিগার আগের মতোই আকর্ষণীয় । এ দিন অনুষ্কাকে দেখা গেল, বেজ রঙা টপ আর লুস-ফিট ডেনিমে । টাইট করে চুলে একটা বান করা । দারুণ গর্জিয়াস আর গ্ল্যামারাস লাগছিল সদ্য মা অনুষ্কাকে ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর