Anushka Sharma: বাবার ৬০ বছরের জন্মদিনে বিশেষ বার্তা অনুষ্কার, দেখুন

Anushka Sharma: বাবার ৬০ বছরের জন্মদিনে বিশেষ বার্তা অনুষ্কার, দেখুন

সপরিবারে অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি।

২৫ মার্চ অনুষ্কার বাবা ৬০ বছরে পা দিলেন। এদিন সেই উপলক্ষে পুরনো ছবির সঙ্গে নতুন ছবি জুড়ে দিয়ে স্মৃতির সেতু বেয়ে হাঁটলেন নায়িকা। ছবিতে স্থান পেয়েছে ছোট্ট মেয়ে ভামিকাও।

  • Share this:

    #মুম্বই: জীবনের টুকরো খবর সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে নিতেই পছন্দ করেন অনুষ্কা শর্মা। মাঝে মধ্যেই নানা ছবি পোস্ট করে জীবনের গল্প বলেন নায়িকা। বৃহস্পতিবারও তার অন্যথা হল না। বাবা অজয় কুমার শর্মার জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় উঠে এল নানা মুহূর্তের ছবি ও তার পিছনে মেয়ের বাবাকে বলা কিছু কথা। ২৫ মার্চ অনুষ্কার বাবা ৬০ বছরে পা দিলেন। এদিন সেই উপলক্ষে পুরনো ছবির সঙ্গে নতুন ছবি জুড়ে দিয়ে স্মৃতির সেতু বেয়ে হাঁটলেন নায়িকা। ছবিতে স্থান পেয়েছে ছোট্ট মেয়ে ভামিকাও।

    বেশ কয়েকটি পুরনো ছবির সঙ্গে নতুন ছবি যোগ করে অনুষ্কা লিখেছেন, '১৯৬১ সালের স্পেশ্যাল এডিশন আমার বাবার ৬০ বছরের জন্মদিন পালন করছি। সততা, গ্রহণযোগ্যতা ও মন শান্ত রেখে এগিয়ে যেতেই উনি শিখিয়েছেন সব সময়।' অনুষ্কার লেখায় উঠে এসেছে, 'কত কিছুতে যে বাবা আমাকে অনুপ্রেরণা দিয়েছেন, সেটা বাবাই জানে। এমন সহযোগিতা ও ভালোবাসা বাবাই দিতে পারে। ভালোবাসি বাবা। হ্যাপি ৬০তম বার্থডে।'

    গত ১১ জানুয়ারি প্রথমবার সন্তানের বাবা-মা হয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। এদিন শেয়ার করা ছবিতে দাদুর কোলে নাতনিরও একটি ছবি পোস্ট করেছেন অনুষ্কা। ২০১৭ সালে তাসকেনিতে একেবারেই গোপনে গাঁটছড়া বেঁধেছিলেন বিরাট-অনুষ্কা। এখনও পর্যন্ত সামনে থেকে মেয়ে ভামিকার কোনও ছবি পোস্ট করেননি বিরুষ্কা। তবে মেয়েকে কোলে নিয়ে একাধিক ছবি দেখা গিয়েছে তাঁদের। সেগুলিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    View this post on Instagram

    A post shared by Virat Kohli (@virat.kohli)

    কাজের দিক থেকে গত বছর প্রযোজকের ভূমিকায় দেখা গিয়েছে অনুষ্কাকে। পাতাল লোক ও বুলবুলের জন্য দর্শকের কাছেও দারুণ ভালোবাসা পেয়েছেন অনুষ্কা। তবে নিজে অভিনয়ের দিক থেকে ২০১৮ সালে শেষ শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে 'জিরো' ছবিতে দেখা গিয়েছিল তাঁকে।

    Published by:Raima Chakraborty
    First published: