Virat-Anushka: মেয়ে এখনও প্রকাশ্যে আনেননি বিরুষ্কা, তবে শেয়ার করলেন অদেখা ভিডিও

Virat-Anushka: মেয়ে এখনও প্রকাশ্যে আনেননি বিরুষ্কা, তবে শেয়ার করলেন অদেখা ভিডিও

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা । ছবি- ট্যুইটার ।

মেয়েকে এখনও প্রকাশ্যে আনেননি বিরুষ্কা । তবে প্রকাশ্যে আনলেন গত বছরের কিছু সুন্দর মুহূর্তের ছবি ।

  • Share this:

    #মুম্বই: বিরাট কোহলি (Virat Kohli) আর অনুষ্কা শর্মা (Anushka Sharma) । দেশের এক নম্বর হিট দম্পতি বলা যায় তাঁদের । তাঁদের প্রেম, রোম্যান্স, ভালবাসা, বোঝাপড়া, ভরসা, বিশ্বাস, আদর, খুনসুটি, অভিভাবকত্ব....সবটাই দেখে যেন মন জুড়ায় ভক্তদের । সাজানো প্রেমের গল্প, রূপকথার মতো স্বপ্নের বিয়ে, সুখী দাম্পত্য, পুরোটাই যেন বইয়ের পাতা থেকে উঠে আসা ।

    সম্প্রতি শর্মা-কোহলির জীবনে এসেছে নতুন এক সদস্য । বিরাট কোহলি, অনুষ্কা শর্মার প্রথম সন্তান, তাঁদের মেয়ে, ভামিকা (Vamika) । যদিও মেয়েকে এখনও প্রকাশ্যে আনেননি বিরুষ্কা । তবে প্রকাশ্যে আনলেন গত বছরের কিছু সুন্দর মুহূর্তের ছবি । সোশ্যাল মিডিয়ায় অনুষ্কা যাকে লিখেছেন, ‘স্পেশ্যাল, প্রাইসলেস মোমেন্ট’, অর্থাৎ বিশেষ কিছু দামি মুহূর্ত ।

    বিরাট-অনুষ্কা পশুপ্রেমী বলে খ্যাত । নিজেদের বাড়িতে তাঁদের কয়েকটি পোষ্য রয়েছে । শুধু তাই নয়, পশুদের ভালবেসে দু’জনেই তাঁরা আমিষ খাবার খান না । পথকুকুরদের সাহায্যার্থে বেশি কিছু পশুপ্রেমী সংস্থার সঙ্গে যুক্ত তাঁরা । গত বছর এই সময়টা গোটা দেশ জুড়ে চলছিল কঠোর লকডাউন । সেই সময়টাও পোষ্যদের সঙ্গেই সময় কাটিয়েছিলেন বিরুষ্কা ।

    এ দিন সোশ্যাল মিডিয়ায় মিষ্টি একটি ভিডিও শেয়ার করেন অনুষ্কা । সেখানেই দেখা যায়, ভালবাসা, হাসি, আদর, যত্ন আর মমতায় কী সুন্দরভাবে অবলা জীবদের কাছে টেনে নিচ্ছেন তাঁরা । অনুষ্কার বাড়ির ল্যাব্রাডর ‘ডুড’ তো আচেই, সেই সঙ্গে ভিডিওতে দেখা যাচ্ছে প্রচুর পথকুকুরদের । যাদের নিজের হাতে করে খাওয়াচ্ছেন বিরুষ্কা । বিরাট আগেও বহুবার স্বীকার করেছেন, অনুষ্কার সংস্পর্শে এসেই পশুদের এ ভাবে আপন করে নিতে শিখেছেন তিনি । পশু আইন সম্বন্ধে আরও সচেতন হয়েছেন । পশুপ্রেমী সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে বহু অসহায় পশুর দায়িত্ব নিয়েছেন । তাঁদের স্বপ্ন তাঁদের শহরকে সমস্ত পশুদের জন্য সুরক্ষিত আশ্রয় হিসাবে গড়ে তোলা। প্রসঙ্গত, খুব শীঘ্রই মুম্বই শহর সংলগ্ন এলাকায় একটি বিশালাকার পশুদের আশ্রয়স্থল খুলতে চলেছেন অনুষ্কা ।

    Published by:Simli Raha
    First published: