সমুদ্রের গভীরে বিরাট-অনুষ্কা, ছোট্ট ভামিকাকে ছাড়াই কোথায় ছুটি কাটাচ্ছেন? তুমুল ভাইরাল ছবি...

সমুদ্রের গভীরে বিরাট-অনুষ্কা, ছোট্ট ভামিকাকে ছাড়াই কোথায় ছুটি কাটাচ্ছেন? তুমুল ভাইরাল ছবি...

সমুদ্র তটে বিরাট-অনুষ্কা। ফাইল ছবি।

নীল সমুদ্রের মাঝে একটি ইয়টে বিরাট (Virat Kohli) আর অনুষ্কা (Anushka Sharma)। বিরাটের পরনে স্ট্রাইপ শার্ট ও অনুষ্কার পরনে হালকা পিঙ্ক রঙের জামা।

  • Share this:

#নয়াদিল্লি: নীল সমুদ্রের মাঝে একটি ইয়টে বিরাট (Virat Kohli) আর অনুষ্কা (Anushka Sharma)। তাঁদের সঙ্গে রয়েছেন কে এল রাহুল (K L Rahul), ময়ঙ্ক আগরওয়াল (Mayank Agarwal) ও রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। কিন্তু ছবিতে কোথাও নজরে পড়েনি বিরুষ্কার মেয়ে। তা হলে মেয়েকে ছেড়ে কোথায় ছুটি কাটাতে গেলেন দু'জন?

এই প্রশ্ন নিয়েই সোশ্যাল মিডিয়ায় ক'দিন ধরে ঘুরছে ভিডিও ক্লিপটি। যদিও জানা গিয়েছে, ক্লিপটি একেবারেই নতুন নয়। ২০১৯ সালে তোলা। ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছিল ভারত। সেখানে বিরাটদের চিয়ার আপ করতে পৌঁছেছিলেন অনুষ্কাও। সেখানেই তোলা হয় এই ছবি।

জলি হারবার আন্তিগুয়ায় একটি বোট পার্টিতে দেখা যায় সকলকে। বিরাটের পরনে ছিল একটি স্ট্রাইপ শার্ট ও অনুষ্কার পরনে হালকা পিঙ্ক রঙের জামা।সেই ছবিই হঠাৎ করে ভাইরাল হয়। একটু পুরনো ভ্যাকেশনের ছবি দেখে নিজেদের রিফ্রেশ করে নেন বিরুষ্কাও।

View this post on Instagram

A post shared by KL Rahul👑 (@rahulkl)

বর্তমানে ছোট্ট ভামিকাকে (Vamika Kohli) নিয়ে ব্যস্ত এই জুটি। তার পরিচর্যায় ব্যস্ত নতুন মা'ও। কিন্তু মাঝেমধ্যেই নিজেদের বিভিন্ন ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করে মেমোরি রিফ্রেশ করেন দু'জন। ইনস্টা স্টোরিতেও দেখা যায় একাধিক ছবি। থ্রোব্যাক ইমেজে ভরা এই জুটির দেওয়ালে বর্তমানে মেয়ে ভামিকাকে নিয়ে বেশ কিছু পোস্ট দেখা যায়। তা থেকে জানা যায়, ডিজাইনার ব্যাগ, দামি পোশাক বা গয়না ছেড়ে মা অনুষ্কার প্রিয় সাজার জিনিস এখন মেয়ের বার্প ক্লথ। অন্যদিকে, ক্যাপ্টেন কোহলিও ব্যস্ত মেয়েকে নিয়ে। আর তাই আপাতত বেশ কিছু সময় অনুরাগীদের পুরনো সমস্ত ছবি দেখেই ট্রাভেল গোলস পেতে হবে।

এই ট্রাভেল গোলসের মাধ্যমেই কাপল গোলস দিতে সম্প্রতি ভ্যালেন্টাইনস ডে'তে পোস্ট করতে দেখা যায় অনুষ্কাকে। নিজেদের একটি পুরনো ছবি শেয়ার করেন অভিনেত্রী। যেখানে সমুদ্র সৈকতে একে অপরের দিকে তাকিয়ে থাকতে দেখা যায় দু'জনকে। এই ছবিটিও দারুণ লেগেছে তাঁদের ভক্তদের। বহু লাইক ও শেয়ার পরে ছবিটিতে।

এদিকে সম্প্রতি বিরাট শিরোনামে উঠে এসেছেন একটি টেস্ট সিরিজ নিয়ে তাঁর মন্তব্যের খাতিরে। ধারাভাষ্যকার মার্ক নিকোলাসের পডকাস্টে তিনি জানিয়েছেন, এক বিদেশ সফর তাঁর জীবনে দুঃস্বপ্ন হয়ে উঠেছিল। ২০১৪ সালের ইংল্যান্ড সফর পাঁচ টেস্টে মাত্র ১৩৪ রান করেছিলেন। আর তাই সেই টেস্ট ছিল তাঁর কাছে সব চেয়ে খারাপ অভিজ্ঞতা।

তিনি বলেন, মনে হচ্ছিল বিশ্বে আমার মতো একা আর কেউ নেই। প্রতিটা দিনে আমি এক এক করে পিছিয়ে যাচ্ছিলাম। তিনি জানান, এই গোটা সিরিজে তিনি মানসিক অবসাদে ভোগা শুরু করেন। পরে অবশ্য এসব দ্রুত কাটিয়ে উঠেছিলেন তিনি।

Published by:Shubhagata Dey
First published:

লেটেস্ট খবর