Home /News /entertainment /
Anushka Sharma: গর্ভাবস্থায় যা পরতেন, এ বার নিলামে চড়াচ্ছেন অনুষ্কা! এতেই হাল ফিরবে দেশের অর্থনীতির!

Anushka Sharma: গর্ভাবস্থায় যা পরতেন, এ বার নিলামে চড়াচ্ছেন অনুষ্কা! এতেই হাল ফিরবে দেশের অর্থনীতির!

অনুষ্কা (Anushka Sharma) তাঁর অন্তঃস্বত্ত্বাকালীন পোশাক নিলামে তুলে ভালই আয় করবেন, সে বিষয়ে সন্দেহ নেই!

  • Share this:

#মুম্বই: দেশের অর্থনীতি যে বড় একটা সুবিধার দিকে যাচ্ছে না, তা নিয়ে অভিযোগ করে থাকেন অনেকেই! কিন্তু সাধারণ জনতার কী আর সাধ্য থাকে দেশের অর্থনীতির হাল ফেরানোর, ওটা তো সরকারের কাজ! কথা হল, নায়িকাও কি দেশের অর্থনীতির হাল ফেরাতে পারেন চাইলেই?

বলিউডের অন্য নায়িকাদের কথা বলা মুশকিল, তবে যা দেখা যাচ্ছে, অনুষ্কা শর্মা (Anushka Sharma) চাইলে-ই পারেন! এবং এই ব্যাপারে স্রেফ খানকয়েক শূন্যগর্ভ বাণী দিয়েই থেমে থাকেননি নায়িকা, তিনি রীতিমতো উদ্যোগও নিয়ে ফেলেছেন কোমর বেঁধে। জানা গিয়েছে যে কন্যা ভামিকা কোহলি (Vamika Kohli) যখন তাঁর গর্ভে ছিল, সেই সময়ে যে পোশাক পরতেন অনুষ্কা, তা এ বার তিনি নিলামে চড়াবেন!

নায়িকার অন্তঃসত্ত্বা থাকাকালীন পোশাক তো আর আমজনতার মতো হয় না, সেখানেও হয় কোনও বড় ব্র্যান্ড, নয় তো ডাকসাইটে কোনও ফ্যাশন ডিজাইনের কাঁচি চলে! অন্তঃসত্ত্বা অবস্থায় কোন নায়িকা কী পরছেন, তার সূক্ষ্মাতিসূক্ষ্ম বিচার করে হালফিলে রুচিবোধের তুলনা চলে, তাছাড়া রয়েছে স্টাইল স্টেটমেন্ট তৈরি করার ব্যাপারটাও। এয়ারপোর্ট লুকের মতোই আর কী! ফলে, অনুষ্কা তাঁর অন্তঃস্বত্ত্বাকালীন পোশাক নিলামে তুলে ভালই আয় করবেন, সে বিষয়ে সন্দেহ নেই!

আর অর্থনীতি উদ্ধারের জায়গাটাও তৈরি হবে এখান থেকেই! এই ব্যাপারটাকে অনুষ্কা বলছেন ফ্যাশন সিস্টেমের সার্কুলার ইকোনমি! মানেটা কঠিন কিছু নয়, অনেক পয়সা দিয়ে এই যে পোশাক তৈরি হল, তা থেকে উপার্জন মাত্র একবার বিক্রিতেই থেমে থাকছে না! বিক্রি বাড়ছে, সেই সঙ্গে ট্যাক্স উঠছে একই পোশাকের সূত্র ধরে বারকয়েক সরকারের কোষাগারে!

এ তো গেল ফ্যাশন ইকোনমি! এর পাশাপাশি, নিলাম থেকে পাওয়া টাকা দিয়ে দেশের জল সংরক্ষণের কাজও করতে চলেছেন অনুষ্কা। তিনি বলেছেন যে সবাই যদি তাঁর মতো উদ্যোগ নেয়, তা হলে দেশের জলাভাব দূর হবে। এবং এটাও ওই অর্থনীতিরই রক্ষাকবচ, জলসম্পদ রক্ষার কাজেও তো আর সরকারের কম টাকা খরচ হয় না!

Published by:Simli Raha
First published:

Tags: Anushka Sharma, Bollywood, Vamika

পরবর্তী খবর