corona virus btn
corona virus btn
Loading

শরীরে রোগ প্রতিরোধক ক্ষমতা বাড়ানোর সহজ উপায় জানালেন অনুষ্কা শর্মা !

শরীরে রোগ প্রতিরোধক ক্ষমতা বাড়ানোর সহজ উপায় জানালেন অনুষ্কা শর্মা !
photo source Instagram

ইমিউনিটি বাড়াতে তিনি সকলকে এই 'কাভালা' করতে বলেন।

  • Share this:

#মুম্বই: অনুষ্কা শর্মা। বলিউডের জনপ্রিয় নায়িকা! সেই সঙ্গে বিরাট কোহলির স্ত্রীও তিনি। অনুষ্কা শুধু অভিনেত্রী নন একজন প্রোডিউসারও। তাঁর প্রযোজিত ছবি 'বুলবুল' নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। এই ছবিতে টলিউডের পরমব্রত চট্টোপাধ্যায় ও পাওলি দামও আছেন। রাহুল বোসকে একেবারে অন্য রকম চরিত্রে দেখা গেছে এই ছবিতে। দর্শকের প্রশংসা পেয়েছে 'বুলবুল'। অনুষ্কা যে কাজেই হাত দেন তাই সফল হয়। তবে এত শক্তি তিনি পান কোথা থেকে?

View this post on Instagram

My morning ritual of Oil pulling in the company of my sweet-smoosh-doggo Dude ! Oil pulling is an ancient Ayurvedic practice known as "kavala" or "gandusha" , a dental technique that involves swishing little oil in your mouth on an empty stomach for few minutes and then spitting it out . This action is excellent for dental hygiene & health and also draws out toxins in the body. As we are all using this time to take better care of our health and improve our immunity I thought of sharing this Hopefully, it will be as beneficial to you too

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

শক্তির রহস্য ফাঁস করলেন অনুষ্কা নিজেই। অনুষ্কা জানালেন কোথা থেকে পান তিনি ইমিউনিটি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করলেন অনুষ্কা। সঙ্গে রয়েছেন তাঁর প্রিয় কুকুর। ঘুম থেকে উঠেই. রাতের পোশাকে ছবি পোস্ট করলেন তিনি। অনুষ্কা জানিয়েছেন, প্রতিদিন সকালে তিনি ওয়েল মাউথ ওয়াশ করেন। যার আর্য়ুবেদিক নাম 'কাভালা' বা 'গান্দুষা'। মুখে আর্য়ুবেদিক তেল নিয়ে ভাল করে কয়েক সেকেন্ড কুলকুচি করতে হবে। তারপর ব্রাশ করে নিতে হবে। এই কাজ রোজ সকালে খালি পেটে করতে হবে। এতে দাঁতের স্বাস্থ্য যেমন ভাল থাকে। তেমনই বাড়ে ইমিউনিটি। তিনি আরও জানান প্রতিদিন সকালে এটা না করলে তাঁর দিন শুরু হয় না। ইমিউনিটি বাড়াতে তিনি সকলকে এই 'কাভালা' করতে বলেন।

Published by: Piya Banerjee
First published: July 16, 2020, 11:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर