• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • অলস দুপুরে পোষ্যের সঙ্গে শুয়ে সময় কাটাচ্ছেন অনুষ্কা, ভাইরাল হল ছবি

অলস দুপুরে পোষ্যের সঙ্গে শুয়ে সময় কাটাচ্ছেন অনুষ্কা, ভাইরাল হল ছবি

 হবু মায়ের এই সময়টা কাটছে সেই পোষ্যদের সঙ্গে। অলস দুপুরে তাদের সঙ্গে হেসে, খেলে, আনন্দ করে ।

হবু মায়ের এই সময়টা কাটছে সেই পোষ্যদের সঙ্গে। অলস দুপুরে তাদের সঙ্গে হেসে, খেলে, আনন্দ করে ।

হবু মায়ের এই সময়টা কাটছে সেই পোষ্যদের সঙ্গে। অলস দুপুরে তাদের সঙ্গে হেসে, খেলে, আনন্দ করে ।

  • Share this:

    #মুম্বই: জানুয়ারিতেই পরিবারে আসার কথা নতুন অতিথির। খুশিতে এখন ঝলমল করছেন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি, বলিউড নায়িকা অনুষ্কা শর্মা । জীবনের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অনুষ্কা । গর্ভে লালন করছেন নতুন একটি প্রাণ । এই সময়টা যে কোনও মেয়ের কাছেই খুব স্পেশ্যাল । নায়িকাও তার ব্যতিক্রম নন । তাই এই সময়টা পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন বিরাট-ঘরণী । এমনকি অস্ট্রেলিয়া সফর শেষ করে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বিরাট কোহলিও । ফলে সকলের সঙ্গে মিলেমিশে, আনন্দে, খুশিতে এখন সময় কাটছে হবু মা ও বাবার ।

    বিরুষ্কা বরাবরই পশুপ্রেমী । পশু-পাখিদের ভালবেসে আমিষ খাবারও ছেড়েছেন অনুষ্কা । তিনি সম্পূর্ণ ভেগান । পশুপাখিদের উদ্ধার, তাঁদের খাবার ও আশ্রয় দেওয়ার মতো কিছু কাজও করে থাকেন তিনি । তাঁদের বাড়িতেও রয়েছে পোষ্য । হবু মায়ের এই সময়টা কাটছে সেই পোষ্যদের সঙ্গে। অলস দুপুরে তাদের সঙ্গে হেসে, খেলে, আনন্দ করে ।

    তবে এরই মধ্যে চুটিয়ে শ্যুটিংয়ের কাজও করেছেন অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা । বলিউড মায়েরা বারবারই প্রমাণ করে দিচ্ছেন, প্রেগন্যান্সি মানেই চুপচাপ ঘরে বসে থাকা নয় । বরং যতটা সম্ভব নিজেকে খুশি রাখা, কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখা । শারীরিক কোনও সমস্যা না হলে এই অবস্থাতেও চুটিয়ে কাজ করা সম্ভব । তবে হ্যাঁ, অবশ্যই সাবধনতা অবলম্বন করে ।

    শুধু বাইরের কাজ নয়, ঘরেও তিনি ভীষণই অ্যাক্টিভ । আর পাশে পেয়ে গিয়েছেন সুপার অ্যাক্টিভ স্বামী বিরাটকে । অ্যাডভান্স প্রেগন্যান্সিতেও চুটিয়ে শরীরচর্চা করছেন অনুষ্কা । আগেও সেই ছবি সামনে এনেছিলেন । প্রেগন্যান্সিতে স্ত্রী’কে যোগব্যয়াম করতে সাহায্য করছেন বিরাট । সম্প্রতি ট্রেডমিলে দৌড়ের ভিডিও শেয়ার করেছেন তিনি। কারণ প্রেগন্যান্সিতেও শরীরচর্চায় এতটুকু ফাঁক দেননি অনুষ্কা ।

    Published by:Simli Raha
    First published: