Anushka Sharma: রণবীরের জন্যই ভালো মা হতে পেরেছেন অনুষ্কা? সন্তান জন্ম দেওয়ার বেশ আগেই বলেছিলেন অভিনেত্রী

Anushka Sharma: রণবীরের জন্যই ভালো মা হতে পেরেছেন অনুষ্কা? সন্তান জন্ম দেওয়ার বেশ আগেই বলেছিলেন অভিনেত্রী

রণবীরের জন্যই ভালো মা হতে পেরেছেন অনুষ্কা? সন্তান জন্ম দেওয়ার বেশ আগেই বলেছিলেন অভিনেত্রী

২০১৫ সালেই অনুষ্কা জানতেন তিনি ভালো মা হবেন। আর সেটা নাকি অভিনেতা রণবীর কাপুরের জন্য।

  • Share this:

    #মুম্বই: সম্প্রতি মা হয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। কিন্তু জানেন কি, ২০১৫ সালেই অনুষ্কা জানতেন তিনি ভালো মা হবেন। আর সেটা নাকি অভিনেতা রণবীর কাপুরের জন্য। বলিউডের ক্যাসানোভার জন্যই তিনি জানতেন, আগামীতে মা হিসেবে তিনি খুব ভালো হবেন।

    সেই সময়ে বম্বে ভেলভেট ছবির শ্যুটিং চলছিল। রণবীরের বিপরীতে অভিনয় করেছিলেন অনুষ্কা। রণবীরের আচরণ নাকি একদম শিশুদের মতো। আর তাই তাঁর সঙ্গে মাথা ঠান্ডা রেখে কাজ করার অভিজ্ঞতাই তাঁকে বুঝিয়ে দিয়েছিল, ভবিষ্যতে তিনি একজন ভালো মা হবেন। ২০১৫-র একটি সাক্ষাৎকারে এমনই বলেছিলেন অনুষ্কা।

    এক সাক্ষাৎকারে অনুষ্কা রণবীর সম্পর্কে তখন বলেছিলেন, যা হচ্ছে সব ওর জানা চাই। আমার মেক আপ রুমে ঢোকা চাই। ঢুকে সব ড্রয়ার খুলে দেখে ও। আমার ব্যাগও খুলে দেখে। আমি ফোন নিয়ে ঘাটাঘাটি করলে ও দেখবে আমি কী করছি। ও একটা বাচ্চা। আমি রণবীরের সঙ্গে থেকেছি, সহ্য করেছি। অতএব আমি একজন ভালো মা হবো।

    রণবীরের এই কৌতুহলী স্বভাবকে তিনি গুণ হিসেবে মনে করেন। এমনও বলেছিলেন অনুষ্কা। তাঁর মতে এই স্বভাবের জন্যই তিনি একজন ভালো অভিনেতা। আর এর জন্য একদিন ভালো পরিচালকও হতে পারবেন বলে তিনি মনে করেন। অনুষ্কা বলেছিলেন, মাঝে মাঝে ও এত কৌতুহলী হয়ে যায় যে ধরে মারতে ইচ্ছে করে।

    প্রসঙ্গত, বক্স অফিসে বম্বে ভেলভেট ছবিটি মুখ থুবড়ে পড়েছিল। অনুষ্কা ও রণবীর পরে করণ জোহরের ছবি অ্যায় দিল হ্যায় মুশকিল এবং রাজকুমার হিরানীর সঞ্জু ছবিতে অভিনয় করেছেন। উল্লেখ্যে অনুষ্কা ও বিরাট কোহলি জানুয়ারি মাসে সন্তানের জন্ম দিয়েছেন। মেয়ের নাম রেখেছেন ভামিকা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর