Vamika: মেয়ে কোলে অনুষ্কা, 'বাবা' কোহলি ব্যস্ত লাগেজ টানতে, এয়ারপোর্টে ক্যামেরাবন্দি ছোট্ট ভামিকা, Viral Video...

Vamika: মেয়ে কোলে অনুষ্কা, 'বাবা' কোহলি ব্যস্ত লাগেজ টানতে, এয়ারপোর্টে ক্যামেরাবন্দি ছোট্ট ভামিকা, Viral Video...

মেয়েকে নিয়ে আহমেদাবাদ বিমানবন্দরে বিরুষ্কা।

বিমানবন্দরে মেয়েকে কোলে নিয়ে একাধিক জায়গায় ক্যামেরাবন্দি হয়েছেন 'সেক্সি মাম্মা' অনুষ্কা শর্মা এবং বাবা কোহলি।

  • Share this:

    #আহমেদাবাদঃ রবিবার দুপুর গড়িয়ে ঠিক বিকেল হচ্ছে। ঠিক সেই সময় আহমেদাবাদ ছেড়ে পুনের উদ্দেশ্যে রওনা হয় ভারতীয় ক্রিকেট দলের সদস্যরা। সঙ্গী তাঁদের স্ত্রী-সন্তানেরাও। মুহূর্তের মধ্যে বিমানবন্দর জুড়ে তারকাদের এক ঝলক দেখার জন্য উত্তেজনা ছড়িয়ে পড়ে। আশেপাশে ভিড় জমে যায় মুহূর্তের মধ্যে। সেই সময়ই ক্যামেরাবন্দি হন বিরাট-অনুষ্কা, এবং তাঁদের ছোট্ট ভামিকা। বিরাটের ভক্তরা সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

    ইংল্যান্ডের বিরুদ্ধে মোতেরায় ৫ ম্যাচের টি-২০ সিরিজ জয়ের পর ভারতীয় দলের ফোকাসে এ বার পুনে। আমদাবাদ ছেড়ে পুনে যাওয়ার পথে টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা ক্যামেরাবন্দি হন রবিবাসরীয় দুপুরে। আর সবের মধ্যে ছবির মধ্যে নজর কেড়েছে বেবি কোহলি। জন্মেই বাবার সফরসঙ্গী সে।

    এ দিন বিমানবন্দরে মেয়েকে কোলে নিয়ে একাধিক জায়গায় ক্যামেরাবন্দি হয়েছেন 'সেক্সি মাম্মা' অনুষ্কা। কোথাও মেয়েকে তোয়ালে মুড়ে কোলে নিয়ে যেতে দেখা গিয়েছে, আবার কোথাও কোনও মেয়েকে কোনও কিছুতে না মুড়েই বিমানে পৌঁছন তিনি। পাশে অবশ্য সব ছবিতেই রয়েছেন ক্যাপ্টেন কোহলি। সব ছবিতেই বাবা কোহলিকে বড় বড় লাগেজ টেনে নিয়ে যেতে দেখা গিয়েছে। এ দিন শুধু বিরাট অনুষ্কা নয়, ক্যামেরাবন্দি হয়েছে হার্দিক পান্ডিয়া-নাতাশার ছেলে অগ্যস্থ। জুজুবেন্দ্র চাহাল বিয়ে করেই স্ত্রী ধনশ্রীকে নিয়ে রওনা  দেন একই বিমানে।

    View this post on Instagram

    A post shared by Voompla (@voompla)

    বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ড ক্রিকেটারদের পরিবারকে সঙ্গে নিয়ে সফর করার ব্যাপারে অনুমতি দিয়েছে। পুরো সিরিজেই এখন ক্রিকেটারদের সঙ্গে তাদের স্ত্রী ও সন্তানরা থাকতে পারেন। আহমেদাবাদে টেস্ট চলাকালীনই কন্যাকে সঙ্গে নিয়ে আহমেদাবাদে পৌছন বিরাটপত্নী। দুটি টেস্ট ও পাঁচটি টি-২০ ম্যাচ খেলতে আহমেদাবাদেই প্রায় একমাস ছিলেন ভারতীয় ক্রিকেটাররা। এ বার গন্তব্য পুনে। সেখানেই মেয়েকে নিয়ে আপাতত থাকবেন বিরাট ঘরনী।

    Published by:Shubhagata Dey
    First published: