শেষ মুহূর্তের চেক আপ সেরে রেস্তোরাঁয় খাওয়াদাওয়া করলেন অনুষ্কা-বিরাট

প্রসূতি অবস্থায় বেবি বাম্পের ফ্যাশনেও নজর কেড়েছেন অভিনেত্রী। এদিনও ব্যতিক্রম হল না। এদিন অনুষ্কাকে দেখা গেল একটি কালো রঙের মিডি ড্রেসে। সঙ্গে ছিল মানানসই সাদা স্নিকার্স।

প্রসূতি অবস্থায় বেবি বাম্পের ফ্যাশনেও নজর কেড়েছেন অভিনেত্রী। এদিনও ব্যতিক্রম হল না। এদিন অনুষ্কাকে দেখা গেল একটি কালো রঙের মিডি ড্রেসে। সঙ্গে ছিল মানানসই সাদা স্নিকার্স।

  • Share this:

    #মুম্বই: খুব শীঘ্রই অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির কোলে আসতে চলেছে নতুন সদস্য। এই মাস, অর্থাৎ জানুয়ারিতেই সদ্যজাতের আগমন। তাই এখন মা হওয়ার আগে শেষ মুহূর্তে চেক আপ নিয়ে ব্যস্ত দম্পতি। বৃহস্পতিবার সকালে তাই একটি ক্লিনিকের সামনে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়লেন বিরুষ্কা। এছাড়া এদিন একসঙ্গে রেস্তোরাঁতেও খান দুজনে।

    প্রসূতি অবস্থায় বেবি বাম্পের ফ্যাশনেও নজর কেড়েছেন অভিনেত্রী। এদিনও ব্যতিক্রম হল না। এদিন অনুষ্কাকে দেখা গেল একটি কালো রঙের মিডি ড্রেসে। সঙ্গে ছিল মানানসই সাদা স্নিকার্স। অনুষ্কা নিজেই এক ফ্যাশন ম্যাগাজিনে সম্প্রতি জানিয়েছেন, তিনি বরাবরই ঢিলাঢালা পোশাক পরতে ভালোবাসেন। কিন্তু এই সময়ে বেশ কিছু আরামদায়ক জুতো কিনেছেন তিনি।

    অগাস্টে লকডাউন চলাকালীনই খবর দিয়েছিলেন, তাঁর ও বিরাট কোহলির জীবনে আসতে চলেছে এক নতুন প্রাণ। তার পর থেকে ইনস্টাগ্রামে বেবি বাম্পের এক পর এক ছবি পোস্ট করেছেন তিনি। কিছুদিন আগে একটি ফ্যাশন ম্যাগাজিনের জন্য বোল্ড ফোটোশ্যুটও করেছেন তিনি। সেই ম্যাগাজিনের প্রচ্ছদেও রয়েছে অনুষ্কার ছবি।

    তবে সন্তান ভূমিষ্ঠ হওয়ার জন্য কেবল দিন গুনছেন বিরুষ্কা। দিন দুয়েক আগেও শেষ মুহূর্তের চেক-আপের জন্য জুহুর ক্লিনিকে গিয়েছিলেন দু'জনে। এরপর বুধবার বিকেলে বিরুষ্কাকে কালো ল্যান্ডরভার নিয়ে দেখা গিয়েছে অনুষ্কার মায়ের অ্যাপার্টমেন্টে ঢুকতে। আর তাতেই আন্দাজ করা যাচ্ছে, সন্তানের আগমনের সময় হয়ে গিয়েছে। তাই মায়ের কাছে এসে গিয়েছেন তিনি। আর আজ ক্লিনিকের সামনে তাঁদের দেখা যাওয়া, বিরুষ্কার ভক্তরাও তাঁদের সন্তানের অপেক্ষা করছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: