Anushka Sharma-Sakshi Dhoni: কী কাণ্ড! অনুষ্কা শর্মা এবং সাক্ষী ধোনি জানতেনই না তাঁরা একে অপরকে আগে থেকে চেনেন!

কী কাণ্ড! অনুষ্কা শর্মা এবং সাক্ষী ধোনি জানতেনই না তাঁরা একে অপরকে আগে থেকে চেনেন!

ভারতীয় দুই অধিনায়কের স্ত্রীদের ছোটবেলার সম্পর্ক সামনে আসতেই নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে এবং অবাক হয়েছেন অনেকে।

  • Share this:

#মুম্বই: অনেকেই জানেন না অনুষ্কা শর্মার (Anushka Sharma) পুরনো দিনের কথা। সম্প্রতি অনুষ্কার স্কুল জীবনের একটি ছবি ভাইরাল হয়েছে। যেই ছবি থেকে জানতে পারা গিয়েছে অনুষ্কা শর্মা ও সাক্ষী ধোনি (Sakshi Dhoni) একে অপরকে আগে থেকেই চিনতেন। এমনকি দুজনে একই স্কুলের সহপাঠী ছিলেন। আবার দু'জনেই ভারতীয় ক্রিকেট অধিনায়কদের স্ত্রী! অনুষ্কা শর্মা বর্তমান ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) স্ত্রী, সাক্ষী প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) স্ত্রী। ভারতীয় দুই অধিনায়কের স্ত্রীদের ছোটবেলার সম্পর্ক সামনে আসতেই নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে এবং অবাক হয়েছেন অনেকে। তাঁদের ছোটবেলার ছবিগুলিও বেশ মজার। ছবিগুলিতে সাক্ষী এবং অনুষ্কা দু'জনেই রয়েছেন, তাঁদের কিন্ডারগার্টেনের ছবিতে সাক্ষীকে পরীর পোশাক এবং অনুষ্কাকে গোলাপি লেহঙ্গায় দেখা গিয়েছে।

অনুষ্কার বাবা কর্নেল অজয় কুমার শর্মা (Ajay Kumar Sharma) ভারতীয় সেনাবাহিনীতে ছিলেন। চাকরির কারণে অনুষ্কা যখন ছোট ছিলেন তখন তাঁকে প্রায়শই দেশের বিভিন্ন স্থানে ট্রান্সফার হতে হত। অসমে থাকার সময় অনুষ্কা সেন্ট মেরি স্কুলে, মারঘেরিতে পড়াশোনা করেন। ওই একই স্কুলে সাক্ষীও পড়াশোনা করেছিলেন। একটি সাক্ষাৎকারে অনুষ্কা বলেন , “সাক্ষী এবং আমি অসমের একটি স্কুলে পড়াশোনা করতাম, সাক্ষীর সঙ্গে দেখা হওয়ার সময় আমরা একে অপরকে চিনতাম না তবে কথায় কথায় ছোটবেলার স্কুলের কথা সামনে আসতেই আমরা জানতে পরি, যে আমরা অসমের একই স্কুলে প়ড়াশোনা করতাম।” কেমন মিল! সাক্ষী এবং অনুষ্কা দু'জনেই মেয়ের মা হয়েছেন! ২০১৫ সালে ধোনি পরিবারে জন্ম নেয় জিভা (Ziva Singh Dhoni)। এদিকে অনুষ্কা এবং বিরাটের সংসারে এই বছরই জন্ম নিয়েছে ফুটফটে কন্যা সন্তান ভামিকা (Vamika Kohli)।

গর্ভাবস্থার কারণে দীর্ঘ বিরতির পর অনুষ্কা ভারতীয় মহিলা ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) বায়োপিকে কাজ করছেন। এছাড়াও রাজকুমার হিরানির (Rajkumar Hirani) ছবিতে তাঁকে দেখা যাবে, যেখানে এক পঞ্জাবি গ্যাংস্টারের উত্থান ও পতনের কাহিনি তুলে ধরা হবে। এই ছবিতে অনুষ্কার পাশাপাশি অভিনয় করছেন অর্জুন কাপুর (Arjun Kapoor), দিলজিৎ দোসঞ্জ (Diljit Dosanjh) ও পূজা হেগড়ে (Pooja Hegde)।

Published by:Raima Chakraborty
First published: